, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

শপথ অনুষ্ঠানে ছিলনা ইমরান খানের দুই ছেলে

প্রকাশ: ২০১৮-০৮-১৮ ১৫:৫৪:২৫ || আপডেট: ২০১৮-০৮-১৮ ১৫:৫৪:২৫

Spread the love

শপথ অনুষ্ঠানে ছিলনা ইমরান খানের দুই ছেলে(ছবি, সংগৃহীত) শনিবার পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন দেশটির তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রধান ইমরান খান। কিন্তু এই শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিল না তার দুই ছেলে। ইমরানের সাবেক স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ জানিয়েছেন বাবার ইচ্ছার দাম দিতে গিয়ে তারা যায়নি।

১৯৯৫ সালে জেমাইমাকে বিয়ে করেন ইমরান। তখন ইমরানের বয়সের অর্ধেক ছিল জেমাইমার বয়স।

তাদের ওই বিয়ে টিকেছিল মাত্র নয় বছর। এ ঘরে তাদের দুই ছেলে সুলাইমান খান ও কাশিম খান। বিচ্ছেদের পর ছেলেদের নিয়ে যুক্তরাজ্যেই বসবাস করছেন চলচ্চিত্র, প্রামাণ্যচিত্র ও টিভি অনুষ্ঠান প্রযোজক জেমাইমা।

গত ২৫ জুলাইয়ের সাধারণ নির্বাচনে ইমরানের দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই)জয়ের খবর ছড়িয়ে পড়ার পর এক টুইটে জেমাইমা ছেলেদের বাবার এই সাফল্যে অভিনন্দন জানিয়ে তিনি লিখেছিলেন, ২২ বছর, অপমান, বাধা আর ত্যাগের পর আমার ছেলেদের বাবা এখন পাকিস্তানের হবু প্রধানমন্ত্রী।

কিন্তু সুলাইমান ও কাশিম বাবার শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত না হয়ে স্কটল্যান্ডে ছুটি কাটাতে ব্যস্ত থাকায় অনেকেই ভালো চোখে নিতে পারেনি।

এর জাবাবে জেমাইমা লেখেন, তারা সেখানে যেতে চেয়েছিল। কিন্তু তাদের বাবাই তাদের সেখানে যেতে নিষেধ করেছেন। জেমাইমার সঙ্গে বিচ্ছেদের পর ২০১৪ সালে পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক রেহাম খানকে বিয়ে করেন ইমরান, ওই বিয়ে এক বছরও টেকেনি। এ বছর বুশরা মানেকা নামে এক নারী পীরকে বিয়ে করেন ইমরান। সুত্রঃ সময় নিউজ।

Logo-orginal