, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

admin

বেগমগঞ্জে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশ: ২০১৮-০৯-১৪ ০০:০৪:২৯ || আপডেট: ২০১৮-০৯-১৪ ০০:০৪:২৯

Spread the love

বেগমগঞ্জে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা(ছবি, সংগৃহীত) নোয়াখালীঃ জেলার বেগমগঞ্জ উপজেলায় মো. সোহাগ (৩০) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার আমানতপুর গ্রামের ফরাজী বাড়ির সামনে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। সোহাগ ফরাজী বাড়ির সেলিম ড্রাইভারের ছেলে এবং স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, আমানতপুর গ্রামে নিজেদের বাড়ির পাশে চাচার দুটি মাছের প্রজেক্ট দেখাশুনা করতো সোহাগ। তাদের ওই প্রজেক্টের পাশে জিরতলী ইউনিয়নের মজুমদারহাট এলাকায় কালামের একটি মাছের প্রজেক্ট ছিল।

কালামের প্রজেক্ট থেকে মাছ চুরি করেছে সোহাগ এমন অভিযোগ আনে কালাম। এ নিয়ে কালাম ও তার কর্মচারী রুবেলের বুধবার রাত ১০টার দিকে সোহাগের সঙ্গে কথাকাটাকাটি হয়।

এরই জের ধরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রুবেল ও আরও কয়েকজন মিলে সোহাগের বাড়ির সামনে এসে তার ওপর হামলা চালায়। এসময় তারা সোহাগকে পিটিয়ে ও কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা সোহাগকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।
ওসি আরও জানান, কামালের কর্মচারী রুবেলের নেতৃত্বেই এই হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টাও চলছে।সুত্রঃ দ্যা রিপোর্ট।

শহিদুল ইসলাম (শহিদ), থানচি: সোন্দর্যের লীলাভূমি নামে খ্যাত বান্দরবানের সর্বশেষ উপজেলা থানচি। এখানকার পাহাড়ী ঝিড়িঝর্ণা,
কুমিল্লায় অপহরণের ১৬ ঘণ্টা পর আলী আব্বাস তৌহিদ (১৪) নামে এক ছাত্রের মরদেহ বালুর নিচ
লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী ও ৩ ছেলে-মেয়েকে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন পলাশ চন্দ্র কুরী (৩২)। পলাশের বর্তমান
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের মাঠে কবি আল মাহমুদের তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে।
চট্টগ্রাম ও এর আশপাশের এলাকায় আজ রোববার সকালে মৃদু ভূমিকম্প অনুভূত হয়েছে। যুক্তরাষ্ট্রের ভূতাত্ত্বিক জরিপ

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত