, সোমবার, ২৪ জুন ২০১৯

admin

বেগমগঞ্জে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশ: ২০১৮-০৯-১৪ ০০:০৪:২৯ || আপডেট: ২০১৮-০৯-১৪ ০০:০৪:২৯

Spread the love

বেগমগঞ্জে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা(ছবি, সংগৃহীত) নোয়াখালীঃ জেলার বেগমগঞ্জ উপজেলায় মো. সোহাগ (৩০) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার আমানতপুর গ্রামের ফরাজী বাড়ির সামনে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। সোহাগ ফরাজী বাড়ির সেলিম ড্রাইভারের ছেলে এবং স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, আমানতপুর গ্রামে নিজেদের বাড়ির পাশে চাচার দুটি মাছের প্রজেক্ট দেখাশুনা করতো সোহাগ। তাদের ওই প্রজেক্টের পাশে জিরতলী ইউনিয়নের মজুমদারহাট এলাকায় কালামের একটি মাছের প্রজেক্ট ছিল।

কালামের প্রজেক্ট থেকে মাছ চুরি করেছে সোহাগ এমন অভিযোগ আনে কালাম। এ নিয়ে কালাম ও তার কর্মচারী রুবেলের বুধবার রাত ১০টার দিকে সোহাগের সঙ্গে কথাকাটাকাটি হয়।

এরই জের ধরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রুবেল ও আরও কয়েকজন মিলে সোহাগের বাড়ির সামনে এসে তার ওপর হামলা চালায়। এসময় তারা সোহাগকে পিটিয়ে ও কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা সোহাগকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।
ওসি আরও জানান, কামালের কর্মচারী রুবেলের নেতৃত্বেই এই হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টাও চলছে।সুত্রঃ দ্যা রিপোর্ট।

এক ফুল, দুই মালি। মালিকে পেতে দুই ফুলই এখন মরিয়া। ফুলের নাম মিজানুর রহমান বাবু।
যোগ্যতা থাকলে পুলিশের গর্বিত সদস্য হোন। তদবির করে কিংবা ধান্ধাবাজদের খপ্পরে পড়ে নিজের ও পরিবারের
কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন। শনিবার (২২ জুন) রাত ১টার
জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, প্রবীণ রাজনীতিবিদ ও সমাজসেবক, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মুমিনুল হক চৌধুরী
ইসমাঈল হোসেন নয়ন,  রাঙ্গুনিয়া প্রতিনিধি রাঙ্গামাটি মানিকছড়িতে রাঙ্গুনিয়া থেকে নিখোঁজ হওয়া এক তরুণের লাশ পাওয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal