, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯

admin

ভারতে গণধর্ষণের শিকার হল সিবিএসই-তে প্রথম ও পদক পাওয়া ছাত্রী (ভিডিও)

প্রকাশ: ২০১৮-০৯-১৪ ১৪:১৩:১১ || আপডেট: ২০১৮-০৯-১৪ ১৪:১৩:১১

Spread the love

ভারতে গণধর্ষণের শিকার হল সিবিএসই-তে প্রথম ও পদক পাওয়া ছাত্রী (ভিডিও) (ফাইল ছবি),নিউজ ডেস্কঃ ১৯ বছরের এক ছাত্রীকে কোচিং থেকে বাড়ি ফেরার পথে গণধর্ষণ করল এক দল অপরিচিত দুষ্কৃতী। মেয়েটি বাড়ি ফেরার সময় তাঁকে জোর করে গাড়িতে তুলে নেয় দুষ্কৃতীরা। এরপরই শারীরিক নিগ্রহ করা হয় তাঁকে।

সংবাদ সংস্থা সূত্রের খবর, এই তরুণী দশম শ্রেণীর পরীক্ষায় সিবিএসই-র শীর্ষ স্থানাধিকারী ছিলেন কয়েক বছর আগে। রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কারও নিয়েছেন তিনি। মেধাবী এই ছাত্রী হরিয়ানার রেওয়ারি জেলার বাসিন্দা। কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী কোচিংয়ে গিয়েছিলেন বুধবার সন্ধ্যায়। তাঁর পরিবারের অভিযোগ, বাড়ি ফেরার পথে কয়েক জন ব্যক্তি ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে যায়। একটি ফাঁকা মাঠে নিয়ে গিয়ে তাঁকে গণধর্ষণ করে। ঘটনাস্থলে হাজির আরও কয়েকজন মেয়েটিকে শারীরিক নিগ্রহ করে। এর পর কানিনায় একটি বাস স্ট্যান্ডের সামনে অচৈতন্য অবস্থায় তাঁকে ফেলে রেখে চলে যায় দুষ্কৃতীরা।

এই ছাত্রীকে শারীরিক নিগ্রহের ঘটনার কথা প্রকাশ্যে আসে বুধবারই। তাঁর পরিবারের তরফে থানায় অভিযোগ জানালে তা নেওয়া হয়নি। থানায় গেলে দু্ষ্কৃতীদের তরফে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়।

আরও পড়ুন: সুপ্রিম কোর্টে ‘বিদেশি’ সোফিয়ার শাপমুক্তি​

সংবাদ সংস্থা সূ্ত্রে খবর, রেওয়ার মহিলা থানার তরফে বলা হয়েছে, ঘটনায় ‘জিরো এফআইআর’ দায়ের করা হয়েছে। কারণ ধর্ষণের ঘটনাটি কোথায় ঘটেছে, তা এখনও স্পষ্ট নয়। এলাকা জানা গেলেই সংশ্লিষ্ট থানা তদন্ত শুরু করবে।পুলিশ জানিয়েছে, নির্যাতিতার অভিযোগ, দুষ্কৃতীরা তাঁর গ্রামেরই বাসিন্দা। সুত্রঃ আনন্দ বাজার ।

ভিডিও এনডিটিভির সৌজন্য।
https://www.ndtv.com/video/news/news/student-19-who-topped-cbse-board-exam-allegedly-gang-raped-in-haryana-493871

কূয়েত সিটি:পাকিস্তানি ভারতীয় ও বাংলাদেশী ৩ নাগরিকে আটক করেছে কুয়েত সিআইডি পুলিশ। ড্রাইভিং লাইসেন্স ও
তেহরানঃ ইরানে এক বিমান দুর্ঘটনায় ১৫ জন নিহত হয়েছেন। দেশটির রাজধানী তেহরানের কাছে একটি বোয়িং
কুয়েত সিটিঃ সুইস গবেষণা সংস্থা ক্রেডিট সুয়েসের একটি প্রতিবেদন অনুযায়ী,২০১৯ সালের শেষ নাগাদ কুয়েতি মিলিওনেয়ারদের
চীনের একটি আপিল আদালত কানাডার এক নাগরিককে মাদক পাচারের অপরাধে মৃত্যুদণ্ড দিয়েছে। রবার্ট শেলেনবার্গ নামের
নয়াদিল্লিতে পাকিস্তান হাইকমিশনের এক কর্মকর্তাকে আটকের ঘটনায় কড়া প্রতিবাদ জানিয়েছে ইসলামাবাদ। এর মধ্য দিয়ে নয়াদিল্লি

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত