, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯

admin

মৌসুমী নেতাদের দিয়ে আগামী জাতীয় নির্বাচনে বিজয় আসবেনাঃ আমিন

প্রকাশ: ২০১৮-০৯-১৫ ০০:১৫:৩৩ || আপডেট: ২০১৮-০৯-১৫ ০০:১৫:৩৩

Spread the love

মৌসুমী নেতাদের দিয়ে আগামী জাতীয় নির্বাচনে বিজয় আসবেনাঃ আমিনলোহাগাড়া: সুযোগসন্ধানী নেতাদের দিয়ে আগামী জাতীয় নির্বাচনে জেতা যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম।
শুক্রবার (১৪ সেপ্টেম্বর) চট্টগ্রামের লোহাগাড়ার পুঁটিবিলা ও কলাউজান এলাকায় গণসংযোগ শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নে রোল মডেল। খাদ্য উৎপাদন, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ অবকাঠামোগত উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের সাফল্য দেখে বিশ্ব নেতারা শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ।

তিনি বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনতে হবে। সরকারের উন্নয়নগুলো মানুষকে শোনাতে হবে। আর এই কঠিন দায়িত্ব পালন করতে হবে শেখ হাসিনার কর্মীদের।

আমিনুল ইসলাম বলেন, সুযোগসন্ধানী নেতাদের দিয়ে আগামী জাতীয় নির্বাচনে জেতা যাবে না। দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাদের দিয়ে নির্বাচনী তরী পার হতে হবে।এ সময় আমিনুল ইসলাম আগামী ২৩ সেপ্টেম্বর লোহাগাড়ায় আওয়ামী লীগের সুধী সমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। সমাবেশে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

পুঁটিবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম ও কলাউজান আওয়ামী লীগের সভাপতি গাজী ইসহাকের সভাপতিত্বে পৃথক দুটি পথ সভায় বক্তব্য দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মাওলানা নুরুল আবছার, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, মুক্তিযোদ্ধা আব্দুল সালাম মাস্টার, মদিনা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ ইদ্রিস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ, আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল আলম, কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামশুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফরিদ উদ্দীন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নুরুল কবীর সলিল, যুবলীগ নেতা আবছার, ইউসুফ কবীর, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী।

বোয়ালখালী, চট্টগ্রামঃ জেলার বোয়ালখালী উপজেলার সর্দারপাড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এবং শিক্ষা
চট্টগ্রাম সার্কিট হাউসে বাংলাদেশ সরকারের মাননীয় ডাক ও টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রী জনাব মোস্তাফা জাব্বার
নগরের একে খান মোড় এলাকায় ভিক্টোরিয়া জুট মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৮ জানুয়ারি) বিকেল
চট্টগ্রাম মহানগরীতে দিনের বেলায় ট্রাক ও কাভার্ড ভ্যান চলাচল নিয়ন্ত্রণে বিশেষ নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন
সীতাকুণ্ডে চাঁদবাজির মামলায় জাপার (এরশাদ) কেন্দ্রিয় যুগ্ম-মহাসচিবকে কারাগারে পাঠিয়েছে আদালত। একটি কোম্পানির কাছে চাঁদা দাবির

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত