, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

admin

রাতে যাচ্ছে রুবেল, ভিসা জটিলতায় তামিম

প্রকাশ: ২০১৮-০৯-১১ ১৯:৪৭:১৫ || আপডেট: ২০১৮-০৯-১১ ১৯:৪৭:১৫

Spread the love

রাতে যাচ্ছে রুবেল, ভিসা জটিলতায় তামিমক্রীড়া ডেস্কঃ এশিয়া কাপ খেলতে বাংলাদেশ ক্রিকেট দল রোববার আরব আমিরাতের উদ্দেশ্যে যাত্রা করলেও সেদিন দলের সাথে যেতে পারেননি দলের অন্যতম দুই ক্রিকেটার রুবেল হোসেন ও তামিম ইকবাল। একই ধরনের ভিসা জটিলতার কারণে বিলম্বিত হয় তাদের এশিয়া কাপ যাত্রা।

এ দুজনের আরব আমিরাত যাত্রার ব্যাপারে প্রাথমিকভাবে জানানো হয়েছিল যে দলের সাথে যেতে না পারা ম্যানেজার খালেদ মাহমুদ সুজন ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর সাথেই যাবেন এই দুই ক্রিকেটার।

কিন্তু মঙ্গলবার দুপুরে মিলল ভিন্ন খবর। রাতেই বাকি তিনজনকে দেশে রেখে একাই আরব আমিরাতের উদ্দেশ্যে উড়াল দেবেন পেসার রুবেল হোসেন।

ভিসা জটিলতায় দলের সাথে যেতে না পারায় মাঝের সময়টা মিরপুরে স্বেচ্ছা অনুশীলনেই কাটাচ্ছিলেন তামিম ইকবাল ও রুবেল হোসেন। এসময় অনুশীলনের ফাঁকে আজ (মঙ্গলবার) দুপুর পৌনে একটার দিকে রুবেল নিজেই উপস্থিত সাংবাদিকদের তার ভিসা জটিলতা কেটে যাওয়ার খবর জানান। সাথে এও নিশ্চিত করেন যে আজ রাতেই তিনি চলে যাবেন আরব আমিরাতে।

তবে দলের অপরিহার্য সদস্য ও সতীর্থ তামিমের ব্যাপারে নিশ্চিত কোন খবর জানাতে পারেননি রুবেল। আশা করা হচ্ছে খুব শীঘ্রই ভিসা সংক্রান্ত সমস্যা কেটে যাবে তামিমের এবং এশিয়া কাপ শুরুর আগেই দলের সাথে যোগ দেবেন দেশসেরা এ ওপেনার।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেই অনন্য এক মাইলফলক স্পর্শ করলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক
লক্ষ্য মাত্র ২২৭ রানের। আগের ম্যাচে ২৩২ রানের লক্ষ্য কিউইরা পার হয়ে গিয়েছিল ৪৪.৩ ওভারে।
সুজন দাশ, লোহাগাড়া, চট্টগ্রাম: ক্রীড়াই শক্তি, ক্রীড়াই আনন্দ এই মূল মন্ত্রে উজ্জীবিত হয়ে এক দল
ক্রীড়া ডেস্কঃ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হয় সফরকারীরা বাংলাদেশ। টাইগারদের দেওয়া
নেপিয়ারে টস জিতে ব্যাট করতে নেমে দুই পেসার ম্যাট হেনরি আর ট্রেন্ট বোল্টের তোপের মুখে

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত