, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

চুনতিতে ইছহাক মিয়া” সড়কের শুভ উদ্বোধন করলেন ওবায়দুল কাদের

প্রকাশ: ২০১৮-০৯-২৩ ১৭:৫১:১২ || আপডেট: ২০১৮-০৯-২৩ ১৭:৫১:১২

Spread the love

চুনতিতে ইছহাক মিয়া" সড়কের শুভ উদ্বোধন করলেন ওবায়দুল কাদেরলোহাগাড়া, চট্টগ্রামঃ জেলার লোহাগাড়ার চুনতিতে ইছহাক মিয়া সড়কের উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার (২৩ সেপ্টেম্বর) বিকাল ৪টায় চুনতিতে সমাবেশস্থলে পৌঁছেন।

প্রধানমন্ত্রীর সামরিক সচিব মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীনের পিতার নামে “ইছহাক মিয়া” সড়কের শুভ উদ্বোধন করেন সেতুমন্ত্রী।

এবং একই স্থানে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তিতা করেন মন্ত্রী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য প্রতিষ্ঠা করা সম্ভব নয়।

তিনি বলেন, আওয়ামী লীগের মতো জনপ্রিয় দলকে বাদ দিয়ে যে ঐক্য হবে, তা হবে জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য। এই ধরনের ঐক্য জনগণের মধ্যে কোন গ্রহণযোগ্যতা পাবে না।

কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে, সেই উন্নয়নের জন্যই আগামী নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হবে।

অনুষ্ঠানের আয়োজক প্রধানমন্ত্রীর সামরিক সচিব মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দীন আহমেদ, আওয়ামী লীগের কেন্দ্রিয় উপ প্রচার সম্পাদাক সাতকানিয়া- লোহাগাড়া আসনে নৌকার সাম্ভব্য প্রার্থী আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া এবং কেন্দ্রিয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এইদিকে আজ সকালে বন্দরনগরী চট্টগ্রামের কর্ণফুলীর শিকলবাহা এলাকায় এক জনসভায় যোগদেন মন্ত্রী।

কর্ণফুলী থানা আওয়ামী লীগ সভাপতি সৈয়দ জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ঐ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মোসলেহ উদ্দিন।

এরআগে,সড়ক পথে ওবায়দুল কাদেরের নেতৃত্বে ঢাকা থেকে চট্টগ্রাম ও কক্সবাজার পর্যন্ত তিন দিনের সফরের দ্বিতীয় দিনে আজ বন্দর নগরী চট্টগ্রামের হযরত শাহ আমানত (রা.) মাজার জিয়ারতের মাধ্যমে সাংগঠনিক সফরের কার্যক্রম শুরু হয়। আজ রাতে নেতৃবৃন্দ কক্সবাজার অবস্থান করবেন। আগামীকাল সাংবাদিক সম্মেলন শেষে ঢাকায় ফেরার কথা রয়েছে।

Logo-orginal