, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

ডাকাতির প্রস্তুতিকালে ৭ জনকে আটক করল বাঁশখালী থানা পুলিশ

প্রকাশ: ২০১৮-০৯-২৫ ০০:২৭:৩৩ || আপডেট: ২০১৮-০৯-২৫ ০০:২৭:৩৩

Spread the love

 ডাকাতির প্রস্তুতিকালে ৭ জনকে আটক করল বাঁশখালী থানা পুলিশচট্টগ্রামঃ বাঁশখালী উপজেলার খানখানাবাদ বেড়িবাঁধ এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৭ ডাকাত ও জলদস্যুকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ (২৪ সেপ্টেম্বর) সোমবার সন্ধ্যায় পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, আব্দুল মান্নান (৩০) পিতা, ইউনুস, ফুলছড়িপাড়া, পতেঙ্গা, মুহাম্মদ মামুন (২২), পিতা-আবুল কালাম, লালমোহন ভোলা, মিনহাজ (১৮) পিতা, মুহাম্মদ কায়সার, ছনুয়াপাড়া, আনোয়ারা, রবি আলম (২৫), পিতা-আবদুল করিম, মহেশখালী, কক্সবাজার, মুহাম্মদ ফারুক (২৪) পিতা, হাসমত আলী, রায়পুর, আনোয়ারা, ফরিদ (৩৫), পিতা মৃত মুহাম্মদ হোসেন, প্রেমাশিয়া, বাঁশখালী ও আবু ছায়েদ (৫৫), পিতা-মৃত আবদুল হাসিম, কমলনগর, লক্ষীপুর।

বাঁশখালী থানার ওসি কামাল হোসেন এ খবর নিশ্চিত করে জানান, পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে ৭ ডাকাত আটক করেছে। এসময় তাদের কাছ থেকে দা, চুরি, কিরিচ উদ্ধার করা হয়েছে।

বাঁশখালী থানার ডিউটি অফিসার এএসআই আবদুল হালিম জানান, আটককৃতরা সাগরে ও লোকালয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গ্রেফতারের পর তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। সুত্রঃ সিটিজি টাইমস।

Logo-orginal