, রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮

admin

জবির শিক্ষার্থী টগবগে যুবক নীরব চলে গেল পরপারে

প্রকাশ: ২০১৮-১০-০৫ ১৬:৪৯:৫৩ || আপডেট: ২০১৮-১০-০৫ ১৬:৪৯:৫৩

Spread the love

জবির শিক্ষার্থী টগবগে যুবক নীরব চলে গেল পরপারেঢাকাঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী মুখলেসুর রহমান নীরব আর নেই। খবর বাংলা নিউজের।

শুক্রবার (০৫ অক্টোবর) বেলা ১১টা ২২ মিনিটে সাতক্ষীরার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নীরবের বাবা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, নীরব বছর দুয়েক ধরেই মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। এর মধ্যে প্রাথমিক অবস্থায় গত বছর ভারতে চিকিৎসা করানোর পর বেশ ভালো অবস্থাতেই ফিরেছিলেন তার চিরচেনা ক্যাম্পাসে।

তবে মাস দুয়েক আগে আবার ধরা পড়ে ক্যান্সার এবং যা ক্যান্সারের শেষ ধাপ বলে চিহ্নিত করেন চিকিৎসকরা। আর্থিকভাবে অসচ্ছল নীরবের পারিবারিক টানাপোড়েনের মধ্যেও তার চিকিৎসা চলছিলো সাতক্ষীরার একটি বেসরকারি হাসপাতালে।

সম্প্রতি তার অবস্থা গুরুতর হলে জবি ক্যাম্পাসের কিছু তরুণের উদ্যোগে প্রায় দেড় লাখ টাকা সংগ্রহ করে তাকে কিছুটা উন্নত হাসপাতালে ভর্তি করা হয়।

তবে ভর্তির মাত্র একদিনের মাথায় শুক্রবার বেলা ১১টা ২২ মিনিটে অন্তিম জীবনের পথে পা বাড়ান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এ মেধাবী শিক্ষার্থী।

নগরীর নয়টি সরকারি স্কুলে ৩ হাজার ৯০৮টি আসনের বিপরীতে ভর্তির আবেদন পড়েছে ৪৮ হাজার ৩৩৯টি।
আরটিএমনিউজ২৪ডটকম: মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের আবাসিক হোস্টেলের ৯ম শ্রেণির
ঢাকাঃ জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফল আগামী ২৪ ডিসেম্বর
ছবি, ইত্তেফাক। রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক হাসনা হেনার
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রীদের ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়া’ আবাসিক হলের নাম ফলক ভেঙ্গে দিয়েছে ছাত্রলীগের নেতা

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত