, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

দুবাই টি-টোয়েন্টিতে খেলার অনুমতি চেয়েছে সাকিব

প্রকাশ: ২০১৮-১০-২২ ১৭:২৮:১৭ || আপডেট: ২০১৮-১০-২২ ১৭:২৮:১৭

Spread the love

দুবাই টি-টোয়েন্টিতে খেলার অনুমতি চেয়েছে সাকিবইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে চলমান সিরিজে নেই দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে এর মধ্যেই সংযুক্ত আরব আমিরাতের আয়োজনে আগামী ডিসেম্বর-জানুয়ারিতে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি সিরিজে খেলার অনুমতি চেয়ে আবেদন করেছেন তিনি। বিসিবি জানিয়েছে, এই টুর্নামেন্টের জন্য তাকে নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) দেয়ার সিদ্ধান্ত এখনও হয়নি।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সোমবার সাংবাদিকদের জানিয়েছেন, এ বছরই আরব আমিরাতে টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে সে (সাকিব) এনওসি চেয়ে আবেদন করেছে। তবে এ ব্যাপারে কোনও সিদ্ধান্ত হয়নি। এক-দু’দিন পর এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

আঙুলে চোট পেয়ে দীর্ঘ মেয়াদে চিকিৎসার জন্য দলের বাইরে আছেন সাকিব। গত মাসে এশিয়া কাপের সময় আঙুলে ইনফেকশন দেখা দেয়। ঢাকায় জরুরি অস্ত্রোপচারের আগে তিনি অস্ট্রেলিয়া থেকে চেক-আপ করে এসেছেন। গত সপ্তাহে তিনি দেশে ফিরে জানিয়েছেন, কতটা দ্রুত তিনি আঙুলের ইনফেকশন থেকে সেরে ওঠেন তার ওপর নির্ভর করছে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরা। সম্ভবত আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজে দলে ফিরতে পারবেন সাকিব।

Logo-orginal