, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

সিলেটে পুলিশি বাধা উপেক্ষা করে বিএনপির মিছিল, স্বেচ্ছাসেবক দলের নতা মওদুদ আটক

প্রকাশ: ২০১৮-১০-১৫ ১৮:৫৩:০৪ || আপডেট: ২০১৮-১০-১৫ ১৮:৫৩:০৪

Spread the love

সিলেটসিলেটে পুলিশি বাধা উপেক্ষা করে বিএনপির মিছিল, স্বেচ্ছাসেবক দলের নতা মওদুদ আটক : পুলিশি বাধা ও ধাওয়া উপেক্ষা করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে সোমবার বিকেলে সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল করে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল।

বিক্ষোভ মিছিলটি চৌহাট্টা থেকে শুরু হয়ে আম্বরখানা পয়েন্টে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের অাহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধরী শামীম।

এইদিকে, সিলেট নগরীর বন্দরবাজার এলাকায় স্বেচ্ছাসেবক দলের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় স্বেচ্ছাসেবক দল নেতা মওদুদুল হককে আটক করে পুলিশ।

আজ সোমবার সকালের দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেয়া গ্রেনেড হামলার রায়ের প্রতিবাদে বন্দরবাজার এলাকায় সিলেট স্বেচ্ছাসেবকদল, যুবদল ও ছাত্রদলের ব্যানারে মিছিল বের করা হয়। পরে মধুবনের সামনে পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে নেতাকর্মীরা। এসময় পুলিশ ধাওয়া দিয়ে স্বেচ্ছাসেবক দল নেতা মওদুদুল হককে আটক করে।

সিলেট জেলা স্বেচ্ছাসবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, যুগ্ম আহবায়ক জাকির হোসেন।

Logo-orginal