, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

admin

আজ রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ

প্রকাশ: ২০১৮-১১-০৯ ০৯:২০:৩৬ || আপডেট: ২০১৮-১১-০৯ ০৯:২০:৩৬

Spread the love

আজ রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ
ছবি, সংগৃহীত
নির্দলীয় সরকারের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজশাহীতে সমাবেশ করবে জাতীয় ঐক্যফ্রন্ট।

শুক্রবার (৯ নভেম্বর) দুপুর ২টায় রাজশাহী মহানগরীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে এই সমাবেশ শুরু হবে। সমাবেশে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসপির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

সমাবেশকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি নিয়েছে রাজশাহী বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনগুলো। বিভাগের বিভিন্ন জেলা থেকেও নেতাকর্মীরা আসবেন।

বৃহস্পতিবার দুপুরে নগরীর মালোপাড়াস্থ মহানগর বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু জানিয়েছেন, রাজশাহীর মাদ্রাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের গণআন্দোলনের আহ্বান আসবে

জনস্রোত রুখতে আকস্মিকভাবে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে উল্লেখ করে মিনু বলেন, সরকার ঐক্যফ্রন্টের জনসভা বানচাল করতেই এটা করেছে। প্রশাসনের অতি উৎসাহী কর্মকর্তারা নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশির নামে হয়রানি ও গ্রেপ্তার করছে। প্রচার কাজে বাধা দেয়া হচ্ছে। সমাবেশের মাত্র ১৪ ঘণ্টা আগে ১২টি শর্তে আমরা সমাবেশ করার লিখিত অনুমতি পেলাম। তারপরও জনসমাগম যেন কম হয় সেজন্য বাস বন্ধ করে দেয়া হয়েছে। চট্টগ্রাম, সিলেট, ঢাকাতেও ঐক্যফ্রন্টের সমাবেশকে কেন্দ্র করে এমনটি করা হয়েছিল।

তারপরও সমাবেশ সফল হবে এবং এখান থেকেই সুষ্ঠু নির্বাচনের গণআন্দোলন শুরু হবে বলেও আশাবাদি মিনু। #প্রেস বিজ্ঞপ্তি।

নীলফামারীর জলঢাকা উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের
বিএন‌পির ছাত্র সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কাউ‌ন্সিল আগা‌মী ১৪ সেপ্টেম্বর অনু‌ষ্ঠিত হ‌বে। মঙ্গলবার গণমাধ্যমে পাঠা‌নো এক
সরকারি দলের সিন্ডিকেটের কারসাজিতে কোরবানির পশুর চামড়ার দাম কমিয়ে পাশের দেশে পাচার করা হচ্ছে বলে
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গণভবনে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি বলেন,
দেশ উন্নত হচ্ছে বলেই ডেঙ্গু রোগ দেখা দিয়েছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal