, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

Avatar rtm

সাতকানিয়ায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত

প্রকাশ: ২০১৮-১১-২১ ০৮:৪৫:৩৬ || আপডেট: ২০১৮-১১-২১ ০৮:৪৫:৩৬

Spread the love

সাতকানিয়ায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত

সাতকানিয়ায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় তাইছির আল মাহমুদ (১২) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মিঠাদীঘি এলাকায় এদুর্ঘটনা ঘটে। সে ছদাহা ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদুল হক ভূঁইয়ার ছেলে ও ছদাহা কেফায়েত উল্ল্যাহ-কবির আহমদ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত তাইছির মধ্যাহ্ন বিরতিতে বাইসাইকেল যোগে বাড়িতে গিয়ে ভাত খেয়ে আবার স্কুলে যাচ্ছিল। এসময় মিঠাদীঘি এলাকায় পৌঁছার পর কক্সবাজার মুখী দ্রুতগামী একটি ট্রাক (নং- ঝালকাটি-ড-১১-০০২২) অপর একটি মাইক্রোকে ওভারটেক করার সময় বাই সাইকেলকে পেছনে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে স্কুলছাত্র তাইছির গুরুতর আহত হয়। পরে এলাকার লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কেরানীহাটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে বিকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এদিকে, পালিয়ে যাওয়ার সময় বিক্ষুব্ধ জনতা ধাওয়া করে লোহাগাড়ার আমিরাবাদ এলাকা থেকে চালক মো. আরফাত (১৯) ও ট্রাকটি আটক করে নিয়ে আসে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চালককে গ্রেপ্তার করে দোহাজারী হাইওয়ে থানায় নিয়ে যায়।
ছদাহা কেফায়েত উল্ল্যাহ-কবির আহমদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নবী চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার পরপর ক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়কে ব্যারিকেড দেয়ার চেষ্টা করেছিল। পরে আমরা তাদেরকে বুঝিয়ে শান্ত করি।
দোহাজারী হাইওয়ে থানার এসআই মো. শরীফ হাসান জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায়। চালককে গ্রেপ্তার ও ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসি। এঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Logo-orginal