, মঙ্গলবার, ২১ মে ২০১৯

admin

পটিয়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা আকবর নিহতের ঘটনায় আওয়ামী লীগ নেতা আট

প্রকাশ: ২০১৮-১২-০৬ ১২:৪৪:৪২ || আপডেট: ২০১৮-১২-০৬ ১২:৪৪:৪২

Spread the love

পটিয়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা আকবর নিহতের ঘটনায় আওয়ামী লীগ নেতা আট
ছবি, নিহত আকবর।

চট্টগ্রামঃ দক্ষিণ জেলার পটিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কোলাগাঁওয়ের স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জামাল উদ্দীন আকবর নিহতের ঘটনায় মো. জাফর (৪৭) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার চট্টগ্রামের পটিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার জাফর পটিয়া কোলাগাঁও ইউনিয়নের মো. সমিউল্লাহর ছেলে। তিনি স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নেয়ামত উল্লাহ জানান, গ্রেপ্তার জাফর জামাল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাফর খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। মূলত আল-বরাকা প্লান্টের ঠিকাদারি ব্যবসার কোন্দলে তাকে খুন করা হয় বলে জানিয়েছেন জাফর।

স্থানীয় সূত্র জানায়, পটিয়ায় নির্মাণাধীন আল-বরাকা প্লান্টের একটি বিদ্যুৎকেন্দ্রের ঠিকাদারি নিয়ে স্বেচ্ছাসেক লীগ নেতা আকবর ও ছাত্রলীগ নেতা ইয়াসিনের মধ্যে দ্বন্দ্ব চলছিল।

সোমবার রাত ৮টার দিকে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জামাল উদ্দীন আকবর বিদ্যুৎকেন্দ্রের তেল সরবরাহকারী একটি গাড়ি আটকে রাখেন। এর জের ধরে ইয়াসিনের নেতৃত্বে শাহিনসহ বেশ কয়েকজন আকবরের ওপর হামলা করেন। মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় আকবরের মৃত্যু হয়।

চট্টগ্রাম: চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র ২০১৯-২০ এবং ২০২০-২১ মেয়াদে সভাপতি, সিনিয়র সহ সভাপতি
চট্টগ্রামঃ শুক্রবারের ছুটির দিন। চট্টগ্রামের অন্যতম বিনোদন কেন্দ্র ফয়স’ লেকে ঘুরতে গিয়েছিলেন তরুণী আয়েশা। রিকশায়
চট্টগ্রাম: নগরের কোতোয়ালি থানাধীন পোলোগ্রাউন্ড মাঠ সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মনসুর (৪২) নামে এক ছিনতাইকারী
চট্টগ্রাম মহানগরী জামায়াত আয়োজিত এতিমদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে । শনিবার (১৮ মে)
চট্টগ্রাম মহানগরে মাদকবিরোধী অভিযানের মাঝেই মসজিদে গিয়ে মুসল্লিদের সামনে আত্মসমর্পণ করেছেন ৭ ইয়াবা ব্যবসায়ী। শুক্রবার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত