, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

পেকুয়ায় জামায়াত নেতা ভাইস চেয়ারম্যান মঞ্জুসহ ৩ জন আটক

প্রকাশ: ২০১৮-১২-০২ ২১:০৫:২৭ || আপডেট: ২০১৮-১২-০২ ২১:০৫:২৭

Spread the love

পেকুয়ায় জামায়াত নেতা ভাইস চেয়ারম্যান মঞ্জুসহ ৩ জন আটক কক্সবাজারঃ জেলার পেকুয়া উপজেলা জামায়াত ইসলামীর নেতা ও উপজেলে ভাইস চেয়ারম্যান নুরুজ্জাম্মান মঞ্জু এবং আরো ২ জনকে আটক করেছে থানা পুলিশ ।

রবিবার (২ডিসেম্বর) দুপুর ১২টায় জামায়াত নেতা মঞ্জুকে তার বাসায় থেকে আটক করে পেকুয়া থানা পুলিশ। একই সময় এলাকা থেকে বিএনপি-জামায়াতের আরো ২ কর্মীকে আটক করে পেকুয়া থানার পুলিশ ।

থানার ওসি জাকির হোসেন ভূইয়া ভাইস চেয়ারম্যানসহ ৩ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, জামায়াত নেতা নুরুজ্জামান মঞ্জু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নাশকতার পরিকল্পনা করছিল। এরই ধারাবাহিকতায় উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ জামায়াতের কয়েকজন শীর্ষ নেতা নিয়ে তার বাসায় নাশকতা পরিকল্পনার মিটিং করছিল। পুলিশ এমন তথ্য পাওয়ার পর তার বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় ।

এইদিকে স্থানীয় সাংবাদিকদের নিকট চেয়ারম্যান মঞ্জুর স্ত্রী আয়েশা ছিদ্দিকা অভিযোগ করেন, বিনা কারণে মঞ্জুকে আটক করা হয়েছে, আমার স্বামী বাড়িতে একাই অবস্থান করছিল।

আয়েশা বলেন, কোন ধরণের নাশকতার পরিকল্পনা করেনি। তার বিরুদ্ধে কোন ওয়ারেন্ট না থাকলেও ওসি তদন্ত মিজানুর রহমান একদল পুলিশ সাদা পোশাকে তাকে আটক থানায় নিয়ে যায়।

তবে স্থানীয় বিএনপি জামায়াত নেতারা বলছেন, একতরফা নির্বাচন সম্পন্ন ও আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করতে এই নির্লজ্জ আটক অভিযান ।

Logo-orginal