, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

admin

বগুড়ায় বিশাল বিজয় ঐক্যফ্রন্টের

প্রকাশ: ২০১৮-১২-০১ ০৯:৫৪:৫৩ || আপডেট: ২০১৮-১২-০১ ০৯:৫৪:৫৩

Spread the love

বগুড়ায় বিশাল বিজয় ঐক্যফ্রন্টের
ছবি, নয়া দিগন্ত।

বগুড়া জেলা অ্যাডভোকেটস বার সমিতির বার্ষিক নির্বাচনে মহাজোট মনোনীত প্যানেলকে শোচনীয়ভাবে পরাজিত করে পুনরায় বিএনপি -জামায়াত সমর্থিত প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করেছে। বিএনপি-জামায়াত-সমর্থিত আতাউর–সাইফুল প্যানেল সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৩ পদের মধ্যে ১০টিতে জয়ী হয়েছে। অপরদিকে শুক্রবার অনুষ্ঠিত এই নির্বাচনে মহাজোট মনোনীত আল মাহমুদ -নবাব প্যানেল একটি সহসভাপতি ও দুটি সদস্য পদে জয় পেয়েছে।

জাতীয় আইনজীবি ঐক্যফ্রন্ট মনোনীত নব নির্বাচিত সভাপতি আতাউর রহমান পেয়েছেন ৩১৬ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দি আল মাহমুদ পেয়েছেন ২৬৯ ভোট। সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত বর্তমান সাধারণ সম্পাদক এ কে এম সাইফুল ইসলাম পেয়েছেন ৩৩৮ ভোট। তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন নবাব পেয়েছেন ২৪৭ ভোট।

জাতীয় আইনজীবি ঐক্যফ্রন্ট মনোনীত প্যানেলের নির্বাচিত অন্য ৮ কর্মকর্তা হলেন সহসভাপতি মাসফিকুর রহমান তালুকদার (রুবেল), যুগ্ম সম্পাদক জাকারিয়া সুলতান (সুজন) ও এসএম নূরুজ্জামান (মেহবুব) লাইব্রেরী ও সমাজ কল্যাণ সম্পাদক আসিফ ইমরান (জিসান), ম্যাগাজিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুর ইসলাম (শাহীন) , কার্যনির্বাহী সদস্য রবিউল ইসলাম বিপুল, জহরুল ইসলাম জিয়া ও আবু বকর সিদ্দিক ।

অপরদিকে মহাজোট মনোনীত প্যানেলের বিজয়ীরা হলেন সহসভাপতি মোঃ রহমতুল্লাহ , সদস্য পদে শাহাবুল ইসলাম ও সিদ্দিকা সুলতানা শুক্রবার রাত সাড়ে ৯টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট বিনয় কুমার ঘোষ রজত। এর আগে সকাল ৭টা থেকে বেলা ১টা পর্যন্ত বার সমিতির গওহর আলী ভবনে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ করা হয়। এতে মোট ৬২১ জন ভোটারের মধ্যে ভোট দেন ৬০৭ জন।

পুনঃনির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ কে এম সাইফুল ইসলাম তার প্রতিক্রিয়া জানিয়ে বলেন, এ বিজয় বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ বগুড়াবাসীর। এর মাধ্যমে আইনের শাসন প্রতিষ্ঠার আন্দোলন আরো বেগবান হবে । তিনি ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানান তাকে নির্বাচিত করার জন্য। সুত্রঃ নয়া দিগন্ত।

চুয়াডাঙ্গা-১ আসনে বিএনপির প্রার্থী শরীফুজ্জামান শরীফের গাড়ি বহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাত ৯টার দিকে
শহিদুল ইসলাম শহিদ, থানচি (বান্দরবান): "নারীর কথা শুনব কমলা রঙ্গে নতুন দৃশ্য" এই প্রতিপাদ্যকে সামনে
ফাইল ছবি চট্টগ্রামের মিরসরাইয়ে ছাত্রলীগ যুবলীগের হামলায় যুবদল ও ছাত্রদলের ৪ নেতা-কর্মী আহত হয়েছে বলে
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেষ মুহুর্তে সিলেটের দুটি আসনে ২০ দলের ধানের শীষের দুই
আপিলে প্রার্থিতা ফিরে পেয়েছেন রংপুর -৫ (মিঠাপুকুর) আসনের ২৩ দলীয় জোট প্রার্থী বিএনপির ধানের শীষ

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত