, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

ড. কামালের নিরাপত্তা নিয়ে যে বার্তা দিল পুলিশ

প্রকাশ: ২০১৮-১২-২৬ ১৩:৪২:৫৪ || আপডেট: ২০১৮-১২-২৬ ১৫:৩৬:৫৬

Spread the love

বাংলাদেশের জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা নেতা ড. কামাল হোসেনের চেম্বারে প্রবেশ করেছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ পুলিশের বেশ কয়েকজন শীর্ষ কর্মকর্তারা। বুধবার দুপুরে ড. কামালের মতিঝিলের চেম্বারে তারা প্রবেশ করেন।

মতিঝিলের ডিসি আনোয়ার হোসেন, ডিসি কামরুজ্জামান, এডিসি শিবলি নোমানসহ পুলিশের ১৫ জন শীর্ষ কর্মকর্তারা সেখানে গেছেন। তবে কি কারণে তারা সেখানে গেছেন তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

দুপুর সাড়ে ১২ টায় ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে উপস্থিত হয়ে এই বার্তা দেন পুলিশের মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) আনোয়ার হোসেন, সহকারী কমিশনার (এসি) শিবলী নোমান এবং মতিঝিল থানার ওসি। জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামিম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই তিনি পুলিশ কর্মকর্তা ড. কামাল হোসেনের চেম্বারে এসে ডিএমপি কমিশনার তার (ড. কামাল) সঙ্গে সৌজন্য সাক্ষাত করবেন বলে আমাদের জানিয়ে গেছেন।

পরে ডিসি আনোয়ার হোসেন বলেন, নরমাল ডিউটির অংশ হিসেবে আমরা এখানে সৌজন্য সাক্ষাতের জন্য এসেছি। তার নিরাপত্তা সংক্রান্ত কোনো অবজারভেশন আছে কিনা- তা জানার জন্য। এটা নিয়ে খোলামেলা আলোচনা হয়েছে। কী বিষয়ে কথা হলো? ডিএমপি কমিশনার আসার কথা ছিল- এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘এটা নিয়ে তার সঙ্গে আপনারা কথা বলতে পারেন। কী আলোচনা হয়েছে সে ব্যাপারে ডিটেইলস কিছু বলতে পারবো না। আমি নরমাল ডিউটির অংশ হিসেবে তার সঙ্গে সৌজন্য সাক্ষাতে এসেছি। দ্যাটস অল।

কমিশনার মহোদয়ের সঙ্গে কী কথা হয়েছে, আর ড. কামাল কী বলেছেন- জানতে চাইলে ডিসি আনোয়ার বলেন, ‘তার সিকিউরিটি পারপাসে কথা হয়েছে’। ওনার (ড. কামাল) সিকিউরিটি কনসার্ন আছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘উনি কনসার্ন হলে টেলিফোনে জানাবেন।’

উনি কি নিরাপত্তাহীনতায় ভুগছেন? -জানতে চাইলে ডিসি আনোয়ার বলেন, ‘না উনি নিরাপত্তাহীনতা ভুগছেন এ জাতীয় তিনি বলেননি।’ নিরাপত্তার ব্যাপারে তাহলে স্বপ্রণোদিত হয়ে এসেছেন কি না -জানতে চাইলে তিনি বলেন, নিরাপত্তার জন্য স্বাভাবিক ডিউটির অংশ হিসেবেই আমরা এসেছি। 

Logo-orginal