, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

নগরীতে পুলিশি ধর পাকড়ের ভয়ে ধানের শীষের অনেক পোলিং এজেন্ট নেই

প্রকাশ: ২০১৮-১২-৩০ ০৯:০৫:২৮ || আপডেট: ২০১৮-১২-৩০ ০৯:০৬:১৬

Spread the love

চট্টগ্রামে ভোটগ্রহণ সকাল ৮টায় শুরু হয়। বিভিন্ন ভোটকেন্দ্রে এ সময় খোঁজখবর নিয়ে জানা যায়, সবখানে বিএনপি জোটের ধানের শীষের পক্ষে পোলিং এজেন্ট পুরোপুরি নেই।

ধানের শীষ প্রতীকের পক্ষে পোলিং এজেন্ট কোথাও আছেন, কোথাও নেই, আবার কোথাও রয়েছে কমতি।

এ বিষয়ে চট্টগ্রামের বিএনপি জোটের নেতারা জানান, পুলিশের বেপরোয়া ধরপাকড়, গায়েবী মামলা, হুলিয়া ও বিভিন্ন ধরনের বাধা বিপত্তি হুমকি ধমকির কারণে অনেক জায়গায় পোলিং এজেন্ট দিলেও তারা যেতে পারেন নি।

তাছাড়া গতকাল রাত পর্যন্ত চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকায় পুলিশ হানা দিয়ে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে ভীতিকর অবস্থা তৈরি করে।

নগরের চট্টগ্রাম ১০ (ডবলমুরিং হালিশহর) আসনে ধানের শীষের প্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান ইনকিলাবকে জানান, গতকাল রাতে তার বাসা থেকে বের হওয়ার সাথে সাথেই ৫ জন কর্মীকে পুলিশ ধরে নিয়ে যায়। অথচ তাদের বিরুদ্ধে কোনো মামলাও নেই।

আমি গতকাল রিটার্নিং কর্মকর্তা এবং সিএমপির কমিশনারদের সাথে এ ধরনের হয়রানি ভীতিকর অবস্থা তৈরি যাতে না হয় এসব বিষয় নিয়ে কথা বলি। কিন্তু কোন রেজাল্ট তো দেখছি না।

এদিকে চট্টগ্রাম অঞ্চলে অনেক আসনে ভোট কেন্দ্রগুলোতে বিএনপি জোটের ধানের শীষের পক্ষে পোলিং এজেন্ট অপর্যাপ্ত থাকার কথা জানা যায়। উৎসঃ ইনকিলাব।

Logo-orginal