, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

পার্থকে ওপেন চ্যালেঞ্জ দিলেন ব্যবসায়ী রাসেল

প্রকাশ: ২০১৮-১২-১২ ১৬:৪৮:৪০ || আপডেট: ২০১৮-১২-১২ ১৬:৫১:২৫

Spread the love

বাংলাদেশের যেকোনো জায়গা থেকে প্রার্থী হলে আমি জিতে আসতাম’- ঢাকার গুলশান এলাকার বিএনপি মনোনীত প্রার্থী বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থের এমন দম্ভোক্তিমূলক বক্তব্যকে চ্যালেঞ্জ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী শওকত আজিজ রাসেল। তিনিও একই এলাকার বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

গতকাল বাংলাদেশ প্রতিদিনকে পার্থের ওই দম্ভোক্তি সম্পর্কে তিনি বলেন, বাংলাদেশের যেকোনো আসন থেকে প্রার্থী হয়ে জয়ের সেই অবস্থান কিংবা সামর্থ্য আমার নেই। তবে গুলশানে তার (পার্থ) চেয়ে আমার অবস্থান শতভাগ উপরে এবং ভালো আছে।

আমি নোয়াখালীতে যেমন জনপ্রিয়, তেমনি গুলশানেও। কারণ আমি গুলশানের স্থায়ী বাসিন্দা। গুলশান ক্লাবের প্রেসিডেন্ট হওয়ার সুবাদে এ এলাকার প্রতিটি মানুষের সঙ্গে আমার সুসম্পর্ক রয়েছে। যোগাযোগ রয়েছে। প্রত্যেকে আমার অত্যন্ত কাছের।

নির্বাচনে দম্ভোক্তিতে কখনো ভোট আসে না। গুলশান যেমন আমার বাসস্থান, তেমনি নোয়াখালীও আমার বাসস্থান। আমি মনে করি- আমার আশপাশের সবাই আমার প্রতিবেশী, সবাই আমার পরিবার। এবারের নির্বাচনে মনোনয়ন পেলে সবার ভালোবাসা নিয়েই থাকতাম। উৎসঃ বাংলাদেশপ্রতিদিন।

Logo-orginal