, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

বান্দরবানে বীর বাহাদুরের সমর্থনে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ

প্রকাশ: ২০১৮-১২-০৮ ১৯:৪৬:৫৫ || আপডেট: ২০১৮-১২-০৮ ১৯:৪৬:৫৫

Spread the love

বান্দরবানে বীর বাহাদুরের সমর্থনে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ

বান্দরবানঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বান্দরবানে বীর বাহাদুরের সমর্থনে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (৮ ডিসেম্বর ) সন্ধ্যায় অনুষ্ঠিত সমাবেশে বক্তারা ৬ষ্ঠ বারের মত ৩০০নং সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপিকে পুনরাই নির্বাচিত করার অঙ্গিকার ব্যক্ত করেন ।

বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরীর সভাপতিত্বে আওয়ামী লীগের কার্যালয়ে সেচ্ছাসেবকলীগ শহর শাখার ৪নং ওয়ার্ড পশ্চিম শাখার উদ্দ্যেগে এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার গ্রামীণ এলাকার রাস্তাঘাটসহ ধর্মীয় প্রতিষ্ঠানসমূহের উন্নয়ন করে আসছে। তাই সামনে একাদশ সংসদ নির্বাচনে ৬ষ্ঠ বারের মত বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ৩০০নং আসনে বীর বাহাদুরকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে নিরলস ভাবে কাজ করতে হবে, কারো লোভনীয় কথায় কান না দিয়ে নিজ নিজ দায়িত্বে মাঠে ময়দানে বীর বাহাদুরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরতে হবে এবং নৌকা মার্কায় ভোট দিতে উৎসাহ প্রদান করতে হবে।

কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উজ্জ্বল দাশ । বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ঝন্টু দাশ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুর রহমান চৌধুরী রাশেদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জহির উদ্দীন চৌধুরী বাবর, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মং ওয়াই চিং মার্মা, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হ্লাএ মং মার্মা, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ ফাহিমসহ প্রমুখ।#প্রেস বিজ্ঞপ্তি ।

Logo-orginal