, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

সাতকানিয়ায় কর্নেল অলির ছেলে ফারুকের ওপর হামলা

প্রকাশ: ২০১৮-১২-১৫ ২২:০৮:৪৯ || আপডেট: ২০১৮-১২-১৫ ২২:০৮:৪৯

Spread the love

সাতকানিয়া থানার তেমুহনী এলাকায় চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ) আসনে নির্বাচনি প্রচারণার সময় ঐক্যফ্রন্টের অন্যতম শরিক-লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রার্থী কর্নেল অলি আহমেদের ছেলে ওমর ফারুকের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।
হামলায় কেওচিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবু সাঈদ, তার বড়ভাই আব্দুস সালাম ও ছেলে আব্দুল গফুরও আহত হয়েছেন।

শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে সাতকানিয়া থানার তেমুহনী এলাকায় এ ঘটনা ঘটে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দুপুর পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি। কে বা কারা হামলা চালিয়েছে, আমরা তা তদন্ত করে দেখছি। এখনও পর্যন্ত এ বিষয়ে থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি।’

কর্নেল অলির নির্বাচনি মিডিয়া সেলের সমন্বয়ক মো. জসিম জানান, শনিবার দুপুরে অলি আহমেদের পক্ষে তার ছেলে ওমর ফারুক গণসংযোগে বের হন। কেরানীহাটস্থ তেমুহনী এলাকায় গেলে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। দুর্বৃত্তরা ওমর ফারুকের বাম হাতের আঙুল কেটে ফেলে। রক্তাক্তবস্থায় তাকে চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে বিকালে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

এ সম্পর্কে জানতে চাইলে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই শীলাব্রত বড়ুয়া বলেন, ‘আহতাবস্থায় বিকাল ৫টার দিকে ওমর ফারুককে হাসপাতালে আনা হয়। কিছুক্ষণ চিকিৎসা নেওয়ার পর সন্ধ্যা ৬টার দিকে তাকে হাসপাতাল থেকে প্রাইভেট হাসপাতালে নিয়ে যায় পরিবারের সদস্যরা।’ তিনি আরও বলেন, ‘ওমর ফারুকের শরীরের বিভিন্ন অংশ আঘাতপ্রাপ্ত হয়েছে।উৎসঃ সিটিজি টাইমস ।

Logo-orginal