, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

সিলেটের ক্রিকেট মাঠ থেকে নড়াইলের রাজনীতির মাঠে যাবে মাশরাফি

প্রকাশ: ২০১৮-১২-১২ ২১:০৮:০০ || আপডেট: ২০১৮-১২-১২ ২১:০৮:০০

Spread the love

মঙ্গলবার শুরু হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা। আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত থাকায় এখনই প্রচারণায় অংশ নিতে পারছেন না মাশরাফি বিন মুর্তজা।

ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে আসা বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক আওয়ামী লীগের মনোনয়নে নড়াইল-২ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তবে আন্তর্জাতিক ক্রিকেট খেলায় ব্যস্ত মাশরাফি, এখন অবস্থান করছেন সিলেটে।

আগামী শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এরপর সিলেটে হযরত শাহজালাল (রাহ.) মাজার জিয়ারতে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের। মাজার জিয়ারত শেষে সোজা নড়াইলে গিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন মাশরাফি।

আগামী জুন-জুলাইয়ে ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের শেষে ক্রিকেট থেকে অবসরে যাওয়ার কথা রয়েছে মাশরাফির। তাহলে ঘরের মাঠে আর খেলা হচ্ছে না মাশরাফির। সেই হিসেবে চলতি সিরিজটি মাশরাফির ক্যারিয়ারের শেষ সিরিজ।

সিলেট স্টেডিয়ামে এর আগে টি-টোয়েন্টি এবং টেস্ট খেললেও, এই প্রথম ওয়ানডে খেলতে যাচ্ছে বাংলাদেশ দল। সিলেটের এই প্রথম ওয়ানডে এবং ঘরের মাঠে মাশরাফির শেষ ম্যাচকে জয়ে স্মরণীয় করে রাখতে চান টাইগাররা। সেই টার্গেটকে সামনে রেখেই সিলেট সফরে বাংলাদেশ দল।

এর আগে তিন ম্যাচের সিরিজের প্রথম খেলায় ৫ উইকেটে জয় পায় বাংলাদেশ। মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে ৪ উইকেটে হেরে যায় টাইগাররা। সিরিজের শুরুতে হেরে যাওয়া উইন্ডিজ দ্বিতীয় ম্যাচে জিতে (১-১) সমতায় ফিরেছে। শেষ ম্যাচ জিতে উভয় দলই চাইবে ট্রফি নিজেদের করে নিতে। উৎসঃ যুগান্তর ।

Logo-orginal