, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

বোয়ালখালীতে “সর্দারপাড়ার কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত”

প্রকাশ: ২০১৯-০১-১৯ ১৪:৪৪:০০ || আপডেট: ২০১৯-০১-১৯ ১৪:৪৪:০০

Spread the love

বোয়ালখালী, চট্টগ্রামঃ জেলার বোয়ালখালী উপজেলার সর্দারপাড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এবং শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১৭ জানুয়ারি) বোয়ালখালী উপজেলার কধুরখীলের সর্দারপাড়া সংলগ্ন মাঠে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এবং শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সর্দারপাড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সদস্যরা।

অনুষ্ঠানে উপস্থিত শিক্ষকদের মধ্যে ছিলেন পূর্ব কধুরখীল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপস চোধুরী, পূর্ব কধুরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা দিল সিতারা তাহের, সোমনাথ চৌধুরী, করবী চৌধুরী, সেকান্দর ইসলাম বাবর, আবুল কায়েস, মিন্টু নন্দী, ইউনুছ টিপু,নজরুল ইসলাম, আবু নাছের, আব্দুল করিম প্রমূখ।

অতিথিদের বক্তৃতায় বক্তারা বলেন, ‘সুন্দর ও সমৃদ্ধ একটি সমাজ গঠনের জন্য ছাত্রসমাজকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’ পড়াশোনার পাশাপাশি ছাত্রদেরকে বিভিন্ন ধরনের সামাজিক কাজে সম্পৃক্ত হয়ে নতুন একটি সমাজ বিনির্মাণের আহ্বান জানান বক্তারা।

অনুষ্ঠানশেষে বিভিন্ন শ্রেণীতে উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং র‍্যাফেল ড্র আয়োজন করা হয়।

সর্দারপাড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন তাহরিম, রিয়াদ, তুষার, রিমন, রাবু, জনি, বোরহান, মিনহাজ, ওমর ফারুক সহ অনেকে।

জিয়া/১৯১১৯

Logo-orginal