, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

টাকা আদায়ের জন্য শেকল দিয়ে বেঁধে নির্যাতন

প্রকাশ: ২০১৯-০২-০২ ১৩:২৯:৪৫ || আপডেট: ২০১৯-০২-০২ ১৩:২৯:৪৫

Spread the love

চট্টগ্রাম: পাওনা টাকা আদায় করতে একজনকে ডেকে এনে শেকল দিয়ে বেঁধে রাখার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে বন্দরনগরীর ফিরিঙ্গি বাজার এলাকা থেকে কালাচাঁদ দাশ (৩৪) নামে অপহৃত ওই ব্যক্তিকে পুলিশ উদ্ধার করে। সংবাদ বিডিনিউজের।

কোতোয়ালি থানার একটি টহল দল রাতে লইট্টা ঘাট এলাকার একটি ঘর থেকে গোঙানির শব্দ শুনে কালাচাঁদকে উদ্ধার করে। তাকে মারধর ও বেঁধে রাখার অভিযোগে সেখান থেকে মো. মাইনউদ্দিন (৫৭) ও রফিক আহমদ (৫৫) নামে দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় কোতোয়ালি থানায় কালাচাঁদ একটি মামলা করেছেন বলে জানান ওসি। তিনি বলেন, মাইন উদ্দিন ও রফিক একটি ফিশিং ট্রলারের মালিক। কালাচাঁদ এক সময় ওই ট্রলারে কাজ করতেন। সে সময় মাইনউদ্দিনের কাছ থেকে তিনি ৪৫ হাজার টাকা ধার নেন। বড় ভাইয়ের মৃত্যু ও নিজের শারীরিক অসুস্থতার জন্য ট্রলারের কাজ কিছুদিন বন্ধ রাখেন কালাচাঁদ। পরে আবার তিনি কাজে যোগ দিতে চাইলেও মাইনউদ্দিন তাকে আর নেননি।

কালাচাঁদ বলেছেন, তিনি ট্রলারে কাজ করে ধীরে ধীরে টাকা পরিশোধের কথা বললেও মাইনউদ্দিন তাতে রাজি না হয়ে টাকা পরিশোধের জন্য চাপ দিয়ে আসছিলেন। এরই ধারাবাহিকতায় মাইনউদ্দিন ও রফিক বৃহস্পতিবার সকালে কালাচাঁদকে ফিরিঙ্গি বাজারের লইট্টা ঘাটায় তাদের অফিসে ডেকে নেন। পরে ওই অফিসের গোডাউনে কালাচাঁদকে মারধর করা হয়। শেকল দিয়ে হাত-পা বেঁধে উপুড় করে তাকে ফেলে রাখা হয় সেখানে। রাতে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে বলে মামলার বিবরণে উল্লেখ করেছেন কালাচাঁদ।

x

Logo-orginal