, বুধবার, ২৭ মে ২০২০

Avatar rtm

বৌদ্ধ, ইয়াহুদি আর খৃষ্টানরা পৃথিবীর জঘন্য সন্ত্রাসী ও জঙ্গী: এম. হাসিবুর রহমান

প্রকাশ: ২০১৯-০৩-১৬ ১৯:২২:৪৩ || আপডেট: ২০১৯-০৩-১৬ ১৯:২২:৪৩

Spread the love

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদ আল নূরে ভয়াবহ সন্ত্রাসী হামলায় ৪৯ জন নিহত হয়েছেন। জখম হয়েছেন প্রায় অর্ধশতাধিক। তবে প্রাণে বেঁচে গেছেন বাংলাদেশ ক্রিকেটাররা। ওই মসজিদে নামাজ পড়তে যাচ্ছিলেন তারা। সেখানে ৫-৭ মিনিট আগে পৌঁছলেই কল্পনাতীত কিছু ঘটতে পারত। ভাগ্যগুণে বেঁচে গেছেন তামিম- মিরাজরা।

নিউজিল্যান্ড সফরে ক্রাইস্টচার্চে গেলে আল নূরেই সাধারণত নামাজ পড়েন টাইগাররা। নারকীয় হামলায় সতীর্থরা বেঁচে যাওয়ায় মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেছেন রিভার্সসুইং তারকা।

এ নৃশংস হামলার তীব্র নিন্দা জানিয়ে নিহত সকল মুসলমানদের জন্য আল্লাহ তায়ালার কাছে মাগফেরাত ও শাহাদাতের মর্যাদা কামনা করেছেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও গবেষক এম. হাসিবুর রহমান। একই সাথে বৌদ্ধ, ইয়াহুদি আর খৃষ্টানদের পৃথিবীর জঘন্য সন্ত্রাসী ও জঙ্গী বলে আখ্যায়িত করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের আইডিতে এম. হাসিবুর রহমান লেখেন, মিয়ানমারের ন্যাড়া মাথার বৌদ্ধ ও দুনিয়ার সাদা চামড়ার ইয়াহুদি আর খৃষ্টানরা পৃথিবীর জঘন্য সন্ত্রাসী ও জঙ্গী।এই পৃথিবীতে কেবল মুসলমানরাই শান্তিকামী এবং পরধর্মসহিষ্ণু জাতি। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে নূরে নৃশংস হামলার তীব্র নিন্দা জানাচ্ছি। নিহত সকল মুসলমানদের জন্য আল্লাহ তায়ালার কাছে মাগফেরাত ও শাহাদাতের মর্যাদা কামনা করছি।

Logo-orginal