, বুধবার, ১৭ জুলাই ২০১৯

admin

সাকিব পারেনি ভালো করতে, দলও হেরেছে বিশাল ব্যবধানে

প্রকাশ: ২০১৯-০৩-২৪ ২১:৩৭:১৭ || আপডেট: ২০১৯-০৩-২৪ ২১:৩৭:১৭

Spread the love

গত ফেব্রুয়ারিতে বিপিএলের ফাইনালে ব্যাটিংয়ের সময় আঙুলে চোট পেয়েছিলেন সাকিব আল হাসান। সেই চোটের কারণে যেতে পারেননি বাংলাদেশ দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে। অবশ্য সেই সময় তৃতীয় টেস্টে খেলার সম্ভাবনার কথা শোনা গেলেও পরে সেটি থেকেও ছিটকে পড়েন।

আশার কথা দীর্ঘ পুনবার্সন প্রক্রিয়া শেষে পুরো ফিট হয়েই মাঠে ফিরেছেন বাংলাদেশি অলরাউন্ডার। অবশ্য নিজের ৩২তম জন্মদিনে এবারের আইপিলের প্রথম ম্যাচ খেলতে নেমে ব্যর্থ হয়েছেন। নিজে পারেননি ভালো করতে, দলও হেরেছে বিশাল ব্যবধানে।

আজ রোববার কলকাতা নাইটরাইর্ডের বিপক্ষে প্রথম মোকাবিলায় নেমে সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদ হেরে গেছে ছয় উইকেটের বড় ব্যবধানে। অবশ্য এই ম্যাচে সাকিব খুব বড় কোনো সাফল্য পাননি। একটি মাত্র উইকেট পেয়েছেন। আর ৩.৪ ওভার বল করে খরচ করেছেন ৪২ রান।

অবশ্য ইনিংসের শুরুতে কলকাতার অস্ট্রেলীয় ওপেনার ক্রিস লিনকে ফিরিয়ে ভালো কিছু করার আশা জাগিয়েছিলেন সাকিব, কিন্তু শেষ পর্যন্ত পারেননি। অবশ্য প্রথমে ব্যাট করতে নেমে ভালো সংগ্রহই গড়েছিল হায়দরাবাদ।

ডেভিড ওয়ার্নারের ঝড়ো ব্যাটিংয়ের ওপর ভর করে করেছিল ১৮১ রান। যাতে ওয়ার্নার করেছিলেন ৫৩ বলে ৮৫ রান। যাতে নয়টি চার ও তিনটি ছক্কার মার ছিল। অবশ্য ব্যাট হাতে মাঠে নামতে হয়নি সাকিবকে।

এর জবাবে ব্যাট করতে নেমে কলকাতার শুরুটা খুব একটা ভালো না হলেও শেষ দিকে ক্যারিবীয় ব্যাটসম্যান আন্দ্রে রাসেলের ব্যাটিং ঝড়ে এক রকম উড়ে গেছে হায়দরাবাদ। রাসেল মাত্র ১৯ বলে ৪৯ রানের একটি চমৎকার ইনিংস খেলেন। চারটি চার ও চারটি ছক্কার মার রয়েছে তাঁর এই ইনিংসে।

তাঁর ঝড়ের দিনে হায়দরাবাদের বোলাররা এক রকম অসহায় ছিল। কেউই খুব একটা সুবিধা করতে পারেননি। তাই আসরে সাকিবদের শুরুটা হয়েছে হার দিয়েই। উৎসঃ এনটিভি ।

২০১৯ সালের উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এতে দেশের সবগুলো শিক্ষা
সাবেক রাষ্ট্রপতি, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে শেষবারের
কুয়েত সিটিঃ ভারতীয় পার্সপোর্ট নিয়ে কুয়েতে প্রবেশ করার চেষ্টায়য় মোস্ট ওয়ান্টেড আসামী এক বাংলাদেশী নাগরিককে
ইহুদিবাদী ইসরাইলের একটি অস্ত্র কারখানায় আগুন লেগে ভয়াবহ আকার ধারণ করেছে। অনেক দূর থেকেই ধোয়ার
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় একটি মাইক্রোবাসের বরসহ ৯ জন যাত্রী নিহত হয়েছেন। নিহত বরযাত্রী সুমনের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal