, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯

admin

সাংবাদিকদের উপর এত নির্যাতনের নজির পাওয়া যাবে না” অধ্যাপক মুজিব

প্রকাশ: ২০১৯-০৪-২৮ ১৯:২৫:২৩ || আপডেট: ২০১৯-০৪-২৮ ১৯:২৫:২৩

Spread the love

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, সাংবাদিকদের উপর এ সরকারের আমলে এত নির্যাতন হয়েছে যে বিগত সকল সরকারের আমল যোগ করেও এত নির্যাতনের নজির পাওয়া যাবে না।

তিনি বলেন, এরকম জালিম সরকার যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন দেশে শান্তি শৃঙ্খলা ফিরে আসবে না।

আজ রোববার বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন কতৃক আয়োজিত বার্ষিক কাউন্সিল-২০১৮ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ফেডারেল ইউনিয়নের সভাপতি রুহুল আমীন গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গত উপজেলা পরিষদ নির্বাচনের সময় প্রধান নির্বাচন কমিশনারের ইভিএম নিয়ে দেয়া বক্তব্যের কথা উল্লেখ করে অধ্যাপক মুজিবুর রহমান বলেন, মানুষ এখন ভোট কেন্দ্রে যায় না। মানুষকে জোর করেও সরকার ভোট কেন্দ্রে নিতে পারছে না।

অধ্যাপক মুজিবুর রহমান সরকারের উদ্দেশ্যে বলেন, আপনাদের ভালোর জন্য বলছি, মজলুমের ভাষা বুঝার চেষ্টা করুন। জনগণের উপর নির্যাতন বন্ধ করুন। তিনি বলেন, জুলুম করে কোন সরকার ক্ষমা পায়নি।

জামায়াতের এই নেতা বলেন, দিন দিন বাংলাদেশ বসবাসের অযোগ্য হয়ে উঠেছে। মানুষ বাহিরে স্থায়ীভাবে থাকার সুযোগ পেলেই দেশ ছেড়ে চলে যাচ্ছেন। গনতন্ত্র পুনরুদ্ধার করে দেশের এই অস্থিতিশীল অবস্থার পরিবর্তন ঘটানোর মাধ্যমে দেশকে বসবাস যোগ্য করে তুলতে হবে।

এসময় তিনি উপস্থিত সবাইকে দুনিয়ার পাশাপাশি আখেরাতের কামিয়াবি লাভের লক্ষ্যে কুরআন-হাদিসের আলোকে চলার জন্য সবাইকে আহ্বান জানান।

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছে, দেশটি থেকে চারদিকে ২,০০০
চট্টগ্রামঃ বন্দর নগরীর সাকির্ট হাউজের সীমানা প্রাচীরের ভিতর থেকে চালার বস্তাবন্দী অবস্থায় এক শিশুকে উদ্ধার
রাজধানীর মিরপুর ১৩ নম্বরের বনফুল আদিবাসী গ্রীন হার্ট কলেজের এক শিক্ষার্থী কলেজের তৃতীয়তলা থেকে লাফিয়ে আত্মহত্যার
লোহাগাড়াঃ চট্টগ্রাম জেলার লোহাগাড়া সাতকানিয়া সীমান্তে অসাধু বালু ব্যবসায়ীর কারণে হুমকির মুখে হাঙ্গরখালের উপর নির্মিত
চট্টগ্রামঃ জেলার আসন্ন সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal