, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

বিএনপির ঘাটি বগুড়ায় ফাটল”জায়গা করে নিচ্ছে আওয়ামী লীগঃ বুলু

প্রকাশ: ২০১৯-০৪-০২ ১৬:২৮:১৪ || আপডেট: ২০১৯-০৪-০২ ১৬:২৮:১৪

Spread the love

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, শহীদ জিয়াউর রহমানের জন্মভূমি বগুড়া বিএনপির ঘাঁটি ছিল। সত্যিকার অর্থে ঘাটিতে আজ ফাটল ধরেছে। আস্তে আস্তে আওয়ামী লীগ বগুড়ায় জায়গা করে নিচ্ছে। বগুড়ায় বিএনপিকে আগের অবস্থায় ফিরে আনতে হবে, সেই ঐতিহ্য ধরে রাখতে হবে। এজন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার (২ এপ্রিল) বেলা ১টায় শহরের টিএমএসএস মহিলা মার্কেট অডিটরিয়ামে জেলা বিএনপির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। সভায় তিনি আরো বলেন, দেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার হয়ে গেলেও সেসব দুদক ও সরকার দেখে না অথচ ২ কোটি টাকা আত্মসাতের মিথ্যা মামলায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জেলে আটক রাখা হয়েছে।

তিনি গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে দ্রুততম সময়ে রাজপথে আন্দোলনে নামার জন্য নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, কেন্দ্রীয় সদস্য ওবায়দুর রহমান চন্দন।

সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বগুড়ার পৌর মেয়র এ্যাডভোকেট মাহবুবুর রহমান, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, এড. একেএম হাফিজুর রহমান, সাবেক এমপি জিএম সিরাজ প্রমুখ ।

এদিকে সভার শুরুতে সভাস্থলে জেলা যুবদল ও ছাত্রদলের নেতা কর্মীদের প্রবেশ ও আন্দোলনের দাবিতে স্লোগান দেওয়াকে ঘিরে উত্তেজনা, বাক বিতণ্ডা হয় । এসময় ছাত্রদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলমকে ধাক্কা দেয় উত্তেজিত নেতাকর্মীরা বলে জানান প্রত্যক্ষদর্শীরা। উৎসঃ পিবিডি ।

Logo-orginal