, সোমবার, ১৭ জুন ২০১৯

admin

আলেকজান্ডার, চেঙ্গিস খান পারেনি ট্রাম্পও পারবে না: ইরানের পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশ: ২০১৯-০৫-২০ ১৯:৫৭:৩৯ || আপডেট: ২০১৯-০৫-২০ ১৯:৫৭:৩৯

Spread the love

ইরানকে নিশ্চিহ্ন করার মার্কিন হুমকির জবাবে পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মাদ জাওয়াদ জারিফ বলেছেন, আলেকজান্ডার ও চেঙ্গিস খানসহ অন্য আগ্রাসীরা যেমন ইরানকে নিশ্চিহ্ন করতে পারেনি, ঠিক তেমনি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও কিছুই করতে পারবে না। তিনি আজ (সোমবার) এক টুইটে এ কথা বলেন।

ইরানের পররাষ্ট্রমন্ত্রী আরও লিখেছেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ‘বি’ টিমের সদস্যদের উসকানিতে এমন কিছু অর্জনের স্বপ্ন দেখছেন যা এর আগে কোনো আগ্রাসীই অর্জন করতে পারে নি।

জারিফের ভাষায় বি টিমে রয়েছে চার সদস্য। আর এই চার সদস্য হচ্ছেন মার্কিন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জন বোল্টন, ইহুদিবাদী ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু, সৌদি যুবরাজ বিন সালমান এবং সংযুক্ত আরব আমিরাতের যুবরাজ বিন জায়েদ।

মোহাম্মাদ জাওয়াদ জারিফ মার্কিন প্রেসিডেন্টকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, ইরান হাজার হাজার বছর ধরে টিকে আছে, কিন্তু আগ্রাসীরা অস্তিত্বহীন হয়ে পড়েছে। এ সময় তিনি আমেরিকার অর্থনেতিক সন্ত্রাসবাদের কঠোর সমালোচনা করেন।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবার এক টুইটে ইরানকে নিশ্চিহ্ন করার হুমকি দিয়েছেন। ইরানিরা ট্রাম্পের এ ধরণের বক্তব্যকে তার নিয়মিত বাগাড়ম্বরের অংশ বলে মনে করছেন। #পার্সটুডে ।

বাংলাদেশের সামনে বড় টার্গেট দাঁড় করিয়েছে উইন্ডিজ। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৩২১
বিকাশ, রকেট, নগদ, ইউক্যাশসহ সব মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস অ্যাকাউন্টের ব্যালেন্স দেখতে গেলে ৪০ পয়সা খরচ
ঢাকাঃ শাহজালালে লেবানন ফেরৎ ৩৫ বাংলাদেশিকে রোহিঙ্গা বলে হয়রানি অভিযোগ পাওয়া গেছে। জানাযায়, লেবাননসহ কয়েকটি
ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনকে বাংলাদেশ সাইবার
সৌদি আরবের জেদ্দায় অ্যালকোহলমুক্ত ‘হালাল নাইটক্লাব’ খোলার সংবাদ ছড়িয়ে পড়লে বিশ্বজুড়ে সমালোচনার ঝড় ওঠে। অবশেষে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal