, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯

admin

সীতাকুণ্ডে যুবদল নেতা কালামকে কুপিয়ে হত্যা

প্রকাশ: ২০১৯-০৫-১৭ ১৭:১১:৫০ || আপডেট: ২০১৯-০৫-১৭ ১৭:১১:৫০

Spread the love

সীতাকুণ্ডে যুবদল নেতা আবুল কালামকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। ওই যুবদল নেতাকে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করলে তাকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে মারা যান। এ ঘটনায় একজন আহত হয়েছেন।এ ঘটনায় পুলিশ ১১ জনকে গ্রেফতার করেছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় মুরাদপুর ইউনিয়নের দেলীপাড়া এলাকায় আরিফ সওদাগরের দোকানের সামনে এলাকার সন্ত্রাসী এইচ মুরাদ, আলমগীর, জয়নাল ও সাফায়েত উল্ল্যার নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী যুবদল নেতা আবুল কালামকে (৫৮) এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম অবস্থায় রাস্তার ওপর ফেলে রাখে।এ সময় পিতার চিৎকার শুনে মেয়ে নিপা (২৪) বাঁচাতে এলে সন্ত্রাসীরা তাকেও মারধর করে আহত করে।

তার আত্মীয় স্বজন ও এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে নিতে চাইলে সন্ত্রাসীরা তাতে বাধা দেয়। পরে পুলিশ খবর পেয়ে রাত ৯টায় আহত কালামকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠায়। এ এস আই মো. এমরান হেসেন অভিযান চালিয়ে ১১ জনকে আটক করে।

আটককৃতরা হলেন- গিয়াস উদ্দিন (৬০). নাজিম উদ্দিন (৫৬), নুরুল হুদা (৩৭), আলাউদ্দিন (২৭), আমজাদ হোসেন (১৮), এইচ এম মুরাদ (২৮), নুরুদ্দীন হারেছ (২৬), কামাল উদ্দিন (৩০), জয়নাল (৩৫), সোহেল (২৪)। এদের সকলের বাড়ি পশ্চিম মুরাদপুর এলাকায় এবং নাজিম উদ্দিন (২৯) মিরশরাই থেকে বেড়াতে এসে আটক হয়।

নিহত আবুল কালাম মুরাদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড পূর্ব মুরাদপুর গ্রামের দেলীপাড়ার বজলুর রহমানের পুত্র। সে ওই ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি বলে জানা গেছে।

উল্লেখ্য, খালের মাটি বিক্রি করাকে কেন্দ্র করে চাঁদা না দেওয়ায় হত্যার ঘটনা বলে পরিবারের দাবি।
এ ব্যাপারে এডিশনাল এসপি (সীতাকুণ্ড সার্কেল) শম্পা রানী শাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ৬ জনকে আটক করি। তবে এলাকাবাসী জানায়, পুলিশ ১১ জনকে আটক করে নিয়ে যায়।

আসিফ ইকবাল ( চট্টগ্রাম প্রতিনিধি)ঃ   বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার
"কবি আসে টাকা ভাসে গঙ্গাবুড়ির শহরে" চিরকুটের গানের লাইনটা আবার মনে পড়ে গেল। রাজধানীর ক্যাসিনোতে
ভারতীয় সেনাদের বিরুদ্ধে এক কিশোরকে মারধরের অভিযোগ উঠেছে। এই মারধরের জেরে বিষ খেয়ে ওই কিশোর
আবারও বর্ণবাদী পরিচয় দিল মার্কিন বিমান সংস্থা আমেরিকান এয়ারলাইনস। বিমানে দুজন মুসলিম যাত্রী থাকায় ক্রুরা
যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীম ও তার সঙ্গপাঙ্গরা সরকারি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal