, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯

admin

এক জেনারেলকে মাছের খাদ্য বানিয়ে ফের আলোচনায় কিম

প্রকাশ: ২০১৯-০৬-১০ ১৭:০৩:০৭ || আপডেট: ২০১৯-০৬-১০ ১৭:০৩:০৭

Spread the love

নানারকম অদ্ভুত খবর দিয়ে আলোচনায় থাকেন উত্তর কোরিয়ার রাষ্ট্রপতি কিম জং উন। বিশেষ করে পারমাণবিক অস্ত্র ও আন্তঃমহাদেশীয় ক্ষেপণাস্ত্র বিষয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কিমের বৈঠক খবর বছর জুড়েই খবরের শিরোনামে ছিল।

এবার ফের আর্ন্তজাতিক গণমাধ্যমে আলোচিত হলেন কিম। তবে তা পারমাণবিক অস্ত্র বিষয়ে নয়, সম্প্রতি নিজ সেনাবাহিনীর এক জেনারেলের অদ্ভুত মৃত্যুদণ্ড কার্যকর করে আলোচনায় এলেন কিম।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান জানিয়েছে, দোষী সাব্যস্ত হওয়া এক জেনারেলকে পিরানহা মাছ ভর্তি এক পুকুরে ঠেলে ফেলে দেন কিম নিজেই। আর জীবন্ত সেই জেনারেলকে লুফে নেয় অ্যামাজনের ভয়ঙ্কর মাংসাশী মাছগুলো। আর ওই মাছ ছিঁড়ে খায় হতভাগ্য জেনারেলকে।

সান আরও জানায়, কিমের রিংয়সিয়ং প্রাসাদের একটি পুকুর রয়েছে, যেখানে ব্রাজিল থেকে আমদানি করা কয়েকশো পিরানহা পালিত হয়। আর সেই পুকুরেই ফেলা হয় জেনারেলকে। তার আগে জেনারেলের দেহের বিভিন্ন অংশে ছুরি দিয়ে কাটা হয় যেন কিছুটা রক্ত বের হয়ে আসে। তারপর আহত জেনারেলকে সেই পুকুরে ছুঁড়ে ফেলা হয়। রক্তের ঘ্রাণ পেয়ে মুহূর্তের মধ্যে অসংখ্য পিরানহা ছুটে আসে।

কি কারণে পিরানহার খাবারে পরিণত হতে হল সেই জেনারেলকে?

সান জানিয়েছে, গুরুতর অভিযোগ ছিল ওই জেনারেলের বিরুদ্ধে। কিমের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাকে গদিচ্যুত করার চেষ্টা করছিলেন তিনি।

প্রসঙ্গত সম্প্রতি আরও এক হত্যাকাণ্ডের ঘটনায় আলোচনায় ছিলেন কিম জং উন। কিমের নির্দেশে এক শীর্ষ কূটনীতিকসহ পররাষ্ট্র মন্ত্রণালয়ের চার কর্মকর্তাকে ফায়ারিং স্কোয়াডে হত্যা করা হয়।

গুপ্তচরবৃত্তির অভিযোগে তাদের হত্যা করা হয় বলে জানিয়েছে দক্ষিণ কোরিয়ার সংবাদপত্র চোসান ইলবো। উৎসঃ যুগান্তর।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের টর্চার সেলের কমান্ডার হিসেবে পরিচিত ছাত্রলীগ নেতা মাহমুদুল ইসলাম জয়। হলে অবৈধভাবে
পূর্বশ’ত্রুতার জেরে প্রতিপক্ষকে ফাঁ’সাতেই খু’ন করা হয় পাঁচ বছর বয়সী তুহিন মিয়াকে। সোমবার সন্ধ্যায় তুহিনের
চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা নির্বাচনে বিজয়ী হয়েছেন আবদুল মোতালেব সিআইপি। উপজেলা আওয়ামী লীগ সভাপতি বনফুলের কর্ণধার
চট্টগ্রামেেের লোহাগাড়ার কলাউজান ইউপি নির্বাচনে সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ সাহাব উদ্দিনকে নামাজে জানাজা
পবিত্র নগরী মক্কার মসজিদে হারাম তথা কাবা শরিফ ও মদিনার মসজিদে নববিতে নতুন খতিব এবং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal