, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

বাবার চাকুরী ফেরত পেতে মোদীকে ৩৭ বার চিঠি লিখল এক কিশোর

প্রকাশ: ২০১৯-০৬-০৮ ১৩:৩২:১৫ || আপডেট: ২০১৯-০৬-০৮ ১৩:৩২:১৫

Spread the love

মোদীকে ৩৭ বার চিঠি লিখে ফেলেছে উত্তরপ্রদেশের অষ্টম শ্রেণির এক ছাত্র ত্রিপাঠী শেষ চিঠিতে পারিবারিক সমস্যার কথা বিস্তারিত ভাবে লিখেছে ।

কেন সে বাবার চাকরি ফিরিয়ে দেওয়ার কথা বলছে তারও বিবরণ রয়েছে চিঠিতে। খবর এনডিটিভির ।

দীর্ঘদিন বাবার চাকরি নেই। বাড়িতে আর্থিক অনটন বেড়েই চলেছে প্রতিদিন। এমতাবস্থায় বাবার চাকরি ফিরিয়ে দেওয়ার আর্জি জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ৩৭ বার চিঠি লিখে ফেলেছে উত্তরপ্রদেশের অষ্টম শ্রেণির এক ছাত্র।

কানপুরের বাসিন্দা সার্থক ত্রিপাঠী শেষ চিঠিতে পারিবারিক সমস্যার কথা বিস্তারিত ভাবে লিখেছে। কেন সে বাবার চাকরি ফিরিয়ে দেওয়ার কথা বলছে তারও বিস্তারিত বিবরণ রয়েছে চিঠিতে। সার্থকের বাবা উত্তরপ্রদেশ স্টক এক্সচেঞ্জের কর্মী ছিলেন। কিন্তু পরিবারের অভিযোগ কিছু সহকর্মীর কারসাজিতে এখন আর সেই চাকরি নেই।

আর তাই সংসারে আর্থিক অনটন বড় আকার ধারণ করেছে। এমতাবস্থায় ৩৭ টা চিঠি প্রধানমন্ত্রীকে লিখে ফেলেছে সে। সার্থক সংবাদমাধ্যমে বলেছে মোদি হ্যায় তো মুমকিন হ্যায়।

এই কথাটা আমি ভীষণভাবে বিশ্বাস করি তাই। আমি মনে করি প্রধানমন্ত্রী আমার চিঠির জবাব দেবেন। বাবা যাতে চাকরি ফিরে পান সেই ব্যবস্থাও তিনিই করেবেন। যাদের জন্য বাবা কর্মহীন তাঁদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ব্যবস্থাও নেবেন বলে বিশ্বাস করে সার্থক। গত তিন বছর ধরে চিঠি লিখছে সে । কিন্তু পরিবার সূত্রে জানা গিয়েছে এখনো কোনও চিঠির জবাব এসে পৌঁছয়নি। তবুও হাল ছাড়তে রাজি নয় উত্তরপ্রদেশের এই কিশোর। তার এই পরিশ্রম কখনও ‘সার্থক’ হয় কিনা সেটাই এখন দেখার।

Logo-orginal