, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

Avatar Maftun

রাঙ্গুনিয়ায় ইয়াবা সেবনকালে জনগনের হাতে আটক-৫,মোটরসাইকেল জব্দ

প্রকাশ: ২০১৯-০৭-১৭ ২৩:০০:৪৪ || আপডেট: ২০১৯-০৭-১৭ ২৩:০০:৪৪

ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ

রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নে আকবর শিকদার পাড়া নামক স্থানে ইয়াবা সেবন কালে শীর্ষ মাদক ব্যবসায়ী পারভেজসহ ৫ যুবককে আটক করে গনপিঠুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসী। এসময় তাদের কাছ থেকে ২৬ পিস ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃতরা হলো হোসনাবাদ ইউনিয়নের মো.পারভেজ(২৬), বাবলা শীল(২২), লালানগর ইউনিয়নের মো.জোনায়েদ(২০) সহ জঙ্গল পারুয়া এলাকার আরো ২জন।
ইয়াবা সেবন করছে টের পেয়ে সাবেক ছাত্রনেতা ও হোসনাবাদ লালানগর উচ্চ বিদ্যালয় গভর্নিং বডির সভাপতি সিরাজুল করিম বিপ্লব এলাকাবাসীদের নিয়ে এই অভিযান চালান।
তিনি জানান, দীর্ঘদিন ধরে এলাকায় কিছু যুবক মাদক সেবনের সাথে জড়িত হয়ে এলাকার পরিবেশ নষ্ট করছে। বিষয়টি নিয়ে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে ওঠে। উপযুক্ত প্রমানসহ হাতে নাতে ধরার অপেক্ষায় ছিলাম। পরে( ১৬জুলাই) আনুমানিক রাত ১১.৩০ ঘটিকার সময় ইয়াবা সেবন কালে তাদের উপস্থিতি টের পেয়ে এলাকাবাসীসহ তাদের আটক করে পুলিশের হাতে তুলে দিই। এবং জনগনকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে এমন অভিযান চলবে বলে জানান।

রাঙ্গুনিয়া থানার এসআই হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইয়াবা সেবনকালে পারবেজসহ আরো ৪জনকে এলাকাবাসী আটক করে আমাদের খবর দিলে আমরা ২৬ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেল সহ তাদের গ্রেপ্তার করি। তদন্তের মাধ্যমে আসামি পারভেজ ও বাবলাকে থানায় একটি মামলা দায়ের করে জেল হাজতে ফেরণ করা হয়েছে। এবং তাদের সাথে জড়িত মাদক ব্যবসায়ীকে ধরতে অভিযান চালাবে বলে জানায় পুলিশ।

Logo-orginal