, বুধবার, ২১ আগস্ট ২০১৯

admin

দোকানের সামনে ভ্যান রাখায় চালককে পিটিয়ে হত্যা”

প্রকাশ: ২০১৯-০৮-০১ ১৯:৩৮:৫৫ || আপডেট: ২০১৯-০৮-০১ ১৯:৩৮:৫৫

Spread the love

দোকানের সামনে ভ্যান গাড়ি রেখেছে চালক। এতে ক্ষেপে যায় দোকানী । আর এ সামান্য কারণেই মাথায় আঘাত করে ভ্যান চালককে হত্যা করেছে দোকানী। এঘটনায় শাহজাহান নামের একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে নগরীর চাষাঢ়া বালুর মাঠ এলাকার এ্যাপোলো ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে। নিহত ভ্যান চালকের নাম তোফাজ্জল হোসেন। তিনি নগরীর খানপুর বৌবাজার এলাকার বাসিন্দা এবং জামাল এন্ড কোম্পানির ভ্যান চালক।

প্রত্যক্ষদর্শী ও ওই চালকের সহযোগী সৌরভ জানান, বালুর মাঠের রাজা স্টিল নামের একটি লোহার দোকানের সামনে ভ্যান গাড়ি রেখে গোডাউন থেকে পানীয় লোড হচ্ছিলো। এসময় দ্রুত গাড়িটি সরাতে বলে দোকানে বসে থাকা সুমন নামের এক ব্যক্তি। এ নিয়ে শুরু হয় বাক বিতন্ডা। এক পর্যায়ে সুমন মিয়া ভ্যান চালক তোফাজ্জল হোসেনকে কোকাকোলার বোতল দিয়ে মাথায় ও বুকে আঘাত করে। এ সময় সড়কে পড়ে ছটপট করতে থাকে তোফাজ্জল। পরে স্থানীয়রা তাকে ৩‘শ শয্যা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মো আসাদুজ্জামান জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।একজনকে আটক করা হয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে ৩‘শ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তোফাজ্জল জানান, আনার আগেই মৃত্যু হয়েছে। সুত্রঃ নয়া দিগন্ত।

ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়ায় সাপের কামড়ে মো. শাহান (৩২) নামে এক কৃষি শ্রমিকের মৃত্যু
নিউজ ডেস্কঃ ভারতের উত্তরাখণ্ডে দুর্ঘটনার মুখে পড়ল ত্রাণবাহী একটি হেলিকপ্টার। ত্রাণ সামগ্রী নিয়ে উত্তরকাশীর মোরি
সাখাওয়াত হোসেন ফরহাদ: চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ৮ হাজার পিস ইয়াবাসহ দুই জনকে
কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তানের মধ্যকার উত্তেজনা অবসানে আবারও মধ্যস্থতা করার ইচ্ছা প্রকাশ করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড
লোহাগাড়া: চট্টগ্রামের লোহাগাড়া উত্তরা ব্যাংকের সহকারী ব্যবস্থাপক জনাব আমিরুল ইসলাম চৌধুরী ইন্তেকাল করেছেন। *ইন্না লিল্লাহী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal