, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

jamil Ahamed jamil Ahamed

বাঁশখালীতে স্প্রেকরণ ও ডেঙ্গু বিষয়ক সচেতনমূলক সহস্রাধিক লিফলেট বিতরণ

প্রকাশ: ২০১৯-০৮-১৬ ১২:৫৯:০৩ || আপডেট: ২০১৯-০৮-১৬ ১২:৫৯:০৩

Spread the love

চট্টগ্রামঃ জেলার বাঁশখালী ‘গুনাগরী ইউনাইটেড এসোসিয়েসন’ এর উদ্যোগে অত্র এলাকার সর্বস্তরের তরুণ ছাত্রসমাজ ও জনসাধারণকে নিয়ে গুনাগরী এলাকায় মশকনিধন অভিযানে পুরো এলাকাজুড়ে স্প্রেকরণ ও ডেঙ্গু বিষয়ক সচেতনমূলক সহস্রাধিক লিফলেট বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সম্মানিত উপদেষ্টামণ্ডলীর সদস্য রেজাউল করিম চৌধুরী ও মোহাম্মদ নাছিম মিঞা এবং নীতি নির্ধারণী পরিষদের সদস্য মু. জালাল হুসাইন চৌধুরী,মাষ্টার মো. ইমন, ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম ও ইঞ্জিনিয়ার রুহুল অামিন রুবেল।

এ ছাড়াও সংগঠনের সদস্যবৃন্দ ও এলাকার সর্বস্তরের তরুণ সমাজ। এই সংগঠনটি সম্পূর্ণভাবে রাজনৈতিক প্রভাব মুক্ত হয়ে সামাজিক সংগঠন হিসেবে সকল কার্যক্রম পরিচালনা করে অাসছে ২০০৬ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত সুদীর্ঘ ১৪ বছর ধরে। অসংখ্য প্রোগ্রাম বাস্তবায়নের মাধ্যমে ঘুণেধরা সমাজ সংস্থারে নিরলসভাবে সবাই কাজ করে যাচ্ছে।

এই সংগঠনের উপদেষ্টা পরিষদে অাছেন সাত জন সদস্য। নীতি নির্ধারণী পরিষদে সদস্য হলো অাট জন। সাধারণ সদস্য সংখ্যা প্রায় শতাধিক। এখানকার উপদেষ্টা ও নীতি নির্ধারণী পরিষদের সকল জনশক্তি উচ্চশিক্ষিত এবং সংগঠনের সকল সদস্যবৃন্দের মান সবাই ; স্কুল-কলেজ -মাদরাসা -ভার্সিটির স্টুডেন্ট।

ঈদের দ্বিতীয় দিনের এ প্রোগ্রাম সফল করার জন্যে সবচেয়ে বেশি ভূমিকা পালন করেন উক্ত সংগঠনের সভাপতি এজাজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান চৌধুরী বোরহান ও সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন। তাঁরা সকলের কাছে দোয়া চেয়েছেন যেন এই সংগঠনের কার্যক্রমের মধ্য দিয়ে অবর্তমানবতার সেবাই নিয়োজিত থেকে মানবতার জয়গান গেয়ে যেতে পারে। পাশে থাকার জন্যে সাংবাদিক বন্ধুদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Logo-orginal