, রোববার, ৯ আগস্ট ২০২০

Ismail hossain Ismail hossain

তথ্য অধিকার বাস্তবায়নে জাতীয় পুরস্কার পেল রাঙ্গুনিয়া উপজেলা

প্রকাশ: ২০১৯-০৯-৩০ ০৯:১৪:৫৬ || আপডেট: ২০১৯-০৯-৩০ ০৯:১৪:৫৬

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ তথ্য অধিকার আইন বাস্তবায়ন ও পরিবীক্ষনে তথ্য অধিকার পুরস্কার পেয়েছে রাঙ্গুনিয়া উপজেলা কমিটি।

রবিবার (২৯ সেপ্টেম্বর) সকালে ঢাকার জাতীয় যাদুঘরের হলরুমে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে রাঙ্গুনিয়া উপজেলা কমিটিকে এই পুরস্কার প্রদান করা হয়।

উপজেলা কমিটির পক্ষে এই পুরস্কার গ্রহণ করেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান।

তথ্য কমিশনের প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

বিশেষ অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি।

উল্লেখ্য তথ্য অধিকার আইন বাস্তবায়ন ও পরিবীক্ষনে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিভাগ নির্বাচিত হয় চট্টগ্রাম বিভাগ, শ্রেষ্ঠ জেলা চট্টগ্রাম ও রাঙ্গুনিয়া শ্রেষ্ঠ উপজেলা কমিটি নির্বাচিত হয়। অনুষ্ঠানে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিভাগের পুরস্কার গ্রহণ করেন চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মো.আবদুল মান্নান, শ্রেষ্ঠ জেলা কমিটির পুরস্কার গ্রহণ করেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের পক্ষে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরিজী ও শ্রেষ্ঠ উপজেলা কমিটির পক্ষে রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান।

এদিকে রাঙ্গুনিয়া উপজেলা কমিটি তথ্য অধিকার আইন বাস্তবায়ন ও পরিবীক্ষনে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় উপজেলার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ পৃথক বিবৃতিতে অভিনন্দন জানিয়েছেন।

Logo-orginal