, শুক্রবার, ৩ জুলাই ২০২০

Ismail hossain Ismail hossain

রাঙ্গুনিয়ায় ১২ লিটার চোলাই মদ সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশ: ২০১৯-০৯-১৭ ১৯:১৫:১৪ || আপডেট: ২০১৯-০৯-১৭ ১৯:১৫:১৪

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় অবৈধ চোলাই মদ সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে উপজেলার কোদালা ইউনিয়নের ধোপাঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিক্রির জন্য আনা ১২ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

আটককৃতরা হলেন চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড উত্তর হাজীগাঁও এলাকার টুনা গাজী বাড়ির আবদুল খালেকের ছেলে মো. আক্তার উদ্দিন (৩৪) এবং রাউজান উপজেলার বণিক পাড়া কেরাণীহাট এলাকার মুক্তিযোদ্ধা কেশব মাস্টার বাড়ির মৃত বিশ্বনাথ ধরের ছেলে বিপুল ধর (৩৮)। দু’জনেই চট্টগ্রামের চান্দগাঁও থানার মধ্যম মোহরা এলাকায় ভাড়া বাসায় থাকতো।

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন জুয়েল বলেন, ‘গোপন সংবাদে অভিযান চালিয়ে কোদলা ধোপাঘাট পাকা রাস্তার উপর থেকে গ্রেপ্তার করা হয়। এসময় দুইজনের কাছে মোট ১২ লিটার চোলাই মদ জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে মঙ্গলবার (১৭ সেপ্টেম্ব) দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদক নির্মূল্যে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।’

Logo-orginal