, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

খালেদের গ্রেফতার দল ও যুবলীগকে পঙ্গু করার ষড়যন্ত্র” বললেন চেয়ারম্যান ওমর ফারুক

প্রকাশ: ২০১৯-০৯-১৯ ০০:৫৫:৫৯ || আপডেট: ২০১৯-০৯-১৯ ০০:৫৫:৫৯

Spread the love

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ অত্যন্ত সুসংগঠিত একটি ইউনিট। তাদের বিরুদ্ধে এতদিন কোনো অভিযোগ এলো না, হঠাৎ কেন অভিযোগ আসলো? আর অভিযোগ থাকলে এতদিন কেন ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

খালেদের গ্রেফতার দল ও যুবলীগকে পঙ্গু করার ষড়যন্ত্র কি না সেই প্রশ্নও করেন তিনি।

বুধবার (১৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেফতারের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

যুবলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে যে সব অভিযোগ উঠেছে, সেগুলো সংগঠনের নিজস্ব ট্রাইবুনালের মাধ্যমে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

র‌্যাব কর্মকর্তা লে. কর্নেল সারওয়ার বিন কাশেম জানান, বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় রাজধানীর গুলশান-২ এর ৫৯ রোডের ৫ নাম্বার বাসা থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গুলশানের একটি বাসভবন থেকে একটি শর্টগান ও একটি পিস্তলসহ গ্রেফতার করা হয়। তবে এখনো বাড়ির বাইরে বের করা হয়নি তাকে। বাসার ভেতরেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গ্রেফতারের সময় তার কাছ থেকে ২৪ লাখ ২৯ হাজার টাকা উদ্ধার করা হয়। তবে বাসার ভেতরে থাকা টাকার লোহার ভল্ট এখনো ভাঙা যায়নি।

এর আগে রাজধানীর মতিঝিল ফকিরাপুল এলাকায় তার মালিকাধীন ‘ইয়ংমেনস ফকিরেরপুল’ ক্লাবের ক্যাসিনোতে র‌্যাব অভিযান চালায়। এসময় ক্যাসিনো থেকে ১৪২ জনকে আটকসহ, বিপুল পরিমাণ টাকা জব্দ করে র‌্যাব।

খালেদ মাহমুদের বাসায় অভিযানে অংশ নেওয়া একজন কর্মকর্তা জানান, তার বাসা থেকে একটি অবৈধ পিস্তল, ছয় রাউন্ড গুলি, ২০১৭ সালের পর নবায়ন না করা একটি শটগান উদ্ধার করা হয়েছে। এছাড়া, ৫৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বাড়ির তত্ত্বাবধায়ক আরিফ হোসেন জানান, বিকেল তিনটার দিকে ডিবির সদস্য পরিচয়ে কয়েকজন বাসায় আসেন। চারটার দিকে বাসায় ঢোকে করে র‌্যাব। সাড়ে চারটার দিকে বাড়ির লোকজনকে ডেকে বলা হয়, আপনারা আসুন। বাড়ি তল্লাশি করা হবে। লকার থেকে দুটি অস্ত্র এবং ওয়াল আলমারি থেকে দুই প্যাকেট ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ভবনটি ৪ বছর আগে কেনেন খালেদ মাহমুদ। রাত ৯টার দিকে খালেদ মাহমুদ ভূঁইয়াকে ডিবি অফিসের দিকে নিয়ে যাওয়া হয়েছে বলেও তিনি জানান। উৎসঃ পূর্বপশ্চিমবিডি।

Logo-orginal