, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

মিসেস বাংলাদেশ’ হলো অবনী

প্রকাশ: ২০১৯-০৯-২৩ ১২:৫৬:২৬ || আপডেট: ২০১৯-০৯-২৩ ১২:৫৬:২৬

Spread the love

রাকিবউদ্দীন, বিনোদন ডেস্কঃ বাংলাদেশের বিবাহিত নারীদের নিয়ে মিসেস বাংলাদেশ শিরোনামের প্রতিযোগিতা প্রথমবারের মতো আয়োজন করা হয়। প্রথমবারের আয়োজনেই চ্যাম্পিয়ন হলেন মুনজারিন অবনী। শনিবার রাতে রাজধানীর গুলশান ক্লাবের প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে বিজয়ী ঘোষনা করা হয়। প্রতিযোগিতার আয়োজক অপূর্ব ডটকম। 

এই আয়োজন সর্ম্পকে দ্য বিজনেস স্ট্যান্ডার্ডকে অপূর্ব ডটকমের চেয়ারম্যান অপূর্ব আব্দুল লতিফ বলেন, ১৯৮৪ সাল থেকে মিসেস ওয়ার্ল্ড আয়োজন করা হয়। কিন্তু আমাদের দেশের কোনো প্রতিযোগী সেখানে অংশ নেয়নি এমনকি দেশে কোনো আয়োজনও হয়নি। তাই এবার আমরা আয়োজন করে দেশের প্রতিযোগীকে আসছে নভেম্বরে আমেরিকার লাস ভেগাসে আয়োজিত মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতা পাঠানোর উদ্যোগ নিয়েছি। 

তিন মাস ধরে অনলাইনের মাধ্যমে এই প্রতিযোগিতা শুরু হয়। সেখানে আবেদন করেন দুই হাজারের বেশি প্রতিযোগী। বাছাই করে ১৫০ জনকে ডাকা হয় অডিশনের জন্য। তারপর ধাপে ধাপে বাদ দিয়ে চূড়ান্ত আসরে আসেন ১০ জন। এই ১০ জনের মধ্যে থেকেই চ্যাম্য়িন হন মুনজারির অবনী। তিনিই আসছে নভেম্বর লাস ভেগাসে মিসেস ওয়ার্ল্ড চ্যাম্পিয়নে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

এ ছাড়া চ্যাম্পিয়ন হিসেবে তিনি পেয়েছেন ক্রাউন, ক্রেস্ট এবং স্পন্সর প্রতিষ্ঠান বায়ো জেনের পক্ষ থেকে নগদ এক লাখ টাকা।

চ্যাম্পিয়ন হওয়ার পর অবনী বলেন, “আমি দারুন খুশী। দেশে প্রথমবারের মতো এমন আয়োজনে চ্যাম্পিয়ন হওয়া আমার জন্য গর্বের। আমি বাংলাদেশের প্রতিনিধিত্ব করবো এ কারণে সবার কাছে দোয়া চাই।”

অবনীর সঙ্গে মূল প্রতিযোগিতায় চূড়ান্ত পর্বে লড়েছেন- আফরিন আনিস রহমান, সুমা নুসরাত, মাটি সিদ্দিকী, মনিষা, আবাফা দিলশা, রুমানা, সনজিদা, রাবেয়া, সামান্তা ও মুনজারিন অবনী।

Logo-orginal