, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

Ismail hossain Ismail hossain

রাঙ্গুনিয়ায় হোসনাবাদ মডার্ন ব্লাড ব্যাংকের শুভ উদ্বোধন

প্রকাশ: ২০১৯-০৯-০৫ ১১:১৫:৪৭ || আপডেট: ২০১৯-০৯-০৫ ১১:১৫:৪৭

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ ‘চলব মোরা একসাথে জয় করবো মানবতাকে’ এই লক্ষ্যে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় হোসনাবাদ মডার্ন ব্লাড ব্যাংক প্রতিষ্ঠা করে একদল তরুণ যুবক। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০ টায় হোসনাবাদ ইউনিয়ন পরিষদ ময়দানে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবক মো. খোরশেদ আলম।

এসময় ইসলামপুর ব্লাড ব্যাংকের সার্বিক সহযোগীতায় দিনব্যাপী প্রায় ৩০০ এলাকাবাসীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী করা হয়।

ব্লাড ব্যাংক উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মো. শাকিল হোসাইন। এতে প্রধান অতিথির বক্তব্য প্রধান করেন মাওলানা মো. আব্দুর রহিম কাদেরী। তিনি বলেন, এই দেশে টাকা দিয়ে পানি কিনতে হবে কিন্তু রক্ত কিনতে হবেনা। মানবতার সেবক হয়ে নিজেই আগে রক্ত দিব এবং অন্যকে দিতে উৎসাহিত করব ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হোসনাবাদ ইউনিয়ন পরিষদের সচিব যীশু প্রসাদ চৌধুরী।

বিশেষ বক্তা ছিলেন মুহাম্মদ নাছির উদ্দীন তালুকদার।

ব্লাড ব্যাংকের সচিব মুহাম্মদ রবিউল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. জাহাঙ্গীর আলম, মো. আবু নাসিম, মো. রুবেল, মো. লোকমান প্রমুখ।

এছাড়াও হোসনাবাদ মডার্ন ব্লাড ব্যাংকের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন মো. জামাল উদ্দীন, মো. ইয়াছিন আরাফাত, মো. ওয়াসিম আকরাম।

এসময় উপস্থিত ছিলেন ব্লাড ব্যাংকের সকল সদস্যসহ অনেক সুধীবৃন্দ।

Logo-orginal