, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

লোহাগাড়ায় বিনামূল্যে দশ হাজার গাছের চার বিতরণ

প্রকাশ: ২০১৯-০৯-১৪ ০১:২৫:২১ || আপডেট: ২০১৯-০৯-১৪ ০১:২৫:২১

Spread the love

এম,এস, মিনহাজ, (লোহাগাড়া প্রতিনিধি) চট্টগ্রামঃ

“প্রানের স্পন্দনে,প্রকৃতির বন্ধনে”
“গাছ লাগান পরিবেশ বাচান”
“গাছ লাগান জীবন বাচান”
এই স্লোগান কে সামনে রেখে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সামাজিক সংগঠন আরশিনগর এসোসিয়েশনের এর পক্ষ থেকে জনসচেতনতামূলক র্যালি ও বিনামূল্যে দশ হাজার গাছের চারা বিতরণ করা হয়েছে।

১৪ সেপ্টেম্বর (জুমাবার) বিকাল ৪ টায় উপজেলার অামিরাবাদ ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনসচেতনতা মূলক র্যালি ও বিনামূল্য দশ হাজার গাছের চারা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোহাম্মদ মুমিনুল হক ইমন, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন,অর্থ সম্পাদক আবদুল্লাহ আল রিয়াদ।লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের সাবেক সভাপতি আবু ছিদ্দিক।লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের আজীবন উপদেষ্টা আব্বাস উদ্দিন। লোহাগাড়া রক্তদান গ্রুপের এডমিন রিদওয়ানুল হক।কিল্লার আন্দর ব্লাড ব্যাংকের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন।দ্যা কিং অব আমিরাবাদের সহ-সাংগঠনিক সম্পাদক রাইয়ান মোহাম্মদ লোকমান এবং আরশিনগর এসোসিয়েশনের সদস্যবৃন্ধসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরশিনগর এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মুবিনুল হক ইমন বলেন, সাম্প্রতিক সময়ে ভয়াবহ দাবানলে পৃথিবীর ফুসফুস খ্যাত মহাবন আমজনে ব্যাপক ক্ষতি হয়ে বিশ্ব জলবায়ু পরিবর্তনে প্রভাব পড়েছে, তাই সাধারণ মানুষকে গাছ লাগাতে আরো বেশি অাগ্রহী করে তুলতে, আমাদের ক্ষুদ্র প্রয়াসের অংশ হিসাবে লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকায় বিনামূল্যে দশ হাজার গাছের চারা বিতরণ করেছি। একই সাথে তিনি সবাইকে বেশি বেশি গাছ লাগানোর অাহব্বান জানান।

Logo-orginal