, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

সাতক্ষীরায় জামায়াতের সাবেক এমপি আব্দুল খালেকের ছেলের জানাযায় মুসল্লির ঢল

প্রকাশ: ২০১৯-০৯-১৫ ১৭:২০:২৭ || আপডেট: ২০১৯-০৯-১৫ ১৭:২০:২৭

Spread the love

সাতক্ষীরা জেলা জামায়াতের সাবেক আমীর ও সাতক্ষীরা সদর আসনের সাবেক এমপি মাওলানা আব্দুল খালেক মন্ডলের বড় ছেলে প্রভাষক জুলিফকর রহমান বুলবুল (৫৫) এর জানাযা নামাজ সম্পন্ন হয়েছে।

আজ রবিবার সকাল ৯টার দিকে স্থানীয় খলিলনগর মহিলা মাদ্রাসা মাঠে এ জানাযা অনুষ্ঠিত হয়। জানায়ায় ইমামতি করেন জেলা জামাতের সাবেক আমীর সম্প্রতি কারামুক্ত মুহাদ্দিস আব্দুল খালেক।

জানাযায় জেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার মুসল্লি অংশ নেয়। যুদ্ধাপরাধ মামলায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে আটক থাকায় মৃতের পিতা মাওলানা আব্দুল খালেক মন্ডল জানায়ায় অংশ নিতে পারিনি।

অধ্যক্ষ মাওলানা আব্দুল খালেক মন্ডলের ছোট ছেলে প্রভাষক শামিম জানান, বৃহস্পতিবার বিকেলে সৌদি থেকে হজ্জ্ব করে ঢাকা বিমান বন্দরে পৌছালে তার বড় ভাই জুলিফকর রহমান বুলবুল তাকে রিসিভ করতে বিমান বন্দরে যান।

এর পর বড় ভাই জুলফিকর রহমান বুলবুল ঢাকস্থ তার শ্যালকের বাড়িতে অবস্থান করেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার ভাই জুলিফকর রহমান বুলবুল বুকে ব্যাথা অনুভব করলে প্রথমে নিকস্থ ডাক্তারের পরামর্শ নেন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা হৃদরোগ ইনন্সিটিউট ভর্তি করানো হয়। পরে আইসিইউতে রাখা অবস্থায় শনিবার ভোর সাড়ে চারটার দিকে র্কতব্যরত তাকে মৃত্যু ঘোষণা করে।

প্রভাষক জুলিফকর রহমান বুলবুল দাতভাঙ্গা কলেজের প্রতিষ্ঠাকালিন অধ্যক্ষ ছিলেন। সর্বশেষ তিনি আগরদাড়ি আমিনিয়া কামিল মাদ্রাসায় অধ্যাপনা করতেন।

Logo-orginal