, শনিবার, ৪ জুলাই ২০২০

Avatar admin

পাঁচলাইশে বিয়ের দুই মাসে মাথায় গৃহবধূ খুন” স্বামী আটক

প্রকাশ: ২০১৯-১০-০৮ ১৩:৪৮:৪৪ || আপডেট: ২০১৯-১০-০৮ ১৩:৪৮:৪৪

Spread the love

চট্টগ্রামঃ নগরীর পাঁচলাইশের নাজির পাড়ায় বিয়ের দুই মাসে মধ্যে শারমিন আক্তার সুমি (১৯) নামে এক গৃহবধূকে খুনের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় অভিযুক্ত স্বামী সোলায়মান হোসেন লিটনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সুমির মৃত্যু হয়।

এর আগে নাজির পাড়ায় মানিক ভিলার নিচ তলায় শ্বশুরের বাসায় পারিবারিক কলহের জেরে সুমিকে নির্যাতন করা হয় বলে দাবি করেছেন পরিবারের সদস্যরা।

নিহত সুমির মা চেমন আরা বেগম জানান, দুই মাস আগে নোয়াখালীর উত্তর শুল্লিকা এলাকার কামাল উদ্দিনের ছেলে লিটনের সাথে সুমির বিয়ে হয়। বিয়ের সময় নগদ ৫০ হাজার টাকা এবং আসবাবপত্রসহ অন্য মালামাল দেয়া হয়। কিন্তু বিয়ের পর থেকে সুমির ওপর শারীরিক নির্যাতন শুরু করেন লিটন। এ নিয়ে সালিশও হয়েছে।

চেমন আরা আরও জানান, সোমবার সন্ধ্যায় লিটন তাদের ফোন করে জানায় সুমি অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালে নেয়া হয়েছে। পরে হাসপাতালে গিয়ে তারা সুমির লাশ দেখতে পান।

সুমির মায়ের অভিযোগ, তার মেয়েকে নির্যাতন চালিয়ে এবং শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার গলায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে পাঁচলাইশ থানার ওসি আবুল কাসেম বলেন, ‘দাম্পত্য কলহের জেরে সুমি নামে এক গৃহবধূ নির্যাতনের কারণে মারা গেছেন। আমরা তার স্বামীকে আটক করেছি। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে।’ সূত্র : ইউএনবি।

Logo-orginal