, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

অভিযোগ পেয়ে রাতে রাস্তায় পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা” প্রশংসায় ভাসছেন সোশ্যাল মিডিয়ায়

প্রকাশ: ২০১৯-১০-১৬ ১০:২২:০৭ || আপডেট: ২০১৯-১০-১৬ ১০:২২:০৭

Spread the love

চট্টগ্রামের পটিয়ায় গতকাল সোমবার দিবাগত রাত ১২ টার পর ফোনে একব্যক্তির অভিযোগ পেয়ে তড়িৎ ব্যবস্থা নিয়ে প্রশংসায় ভাসছেন পটিয়া উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান।

সোশ্যাল মিডিয়ায় তার প্রশংসায় পঞ্চমুখ পটিয়াবাসী।

সুত্রে প্রকাশ সোমবার দিবাগত রাতে শাহ্ আমানত সেতু সংলগ্ন এলাকায় পটিয়ার বাস য়াএীদের কাছ থেকে অতিরিক্ত বাসভাড়া ২০ টাকার বদলে ৭০/ ৮০ টাকা আদায় করছিল গাড়ির ড্রাইভার ও হেলপার, ঘটনাস্থলে মোহাম্মদ শওকত নামে এক বাসযাত্রী অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করলে তার সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে বাস ড্রাইভার হেল্পার মিলে শওকত এর উপর হামলা চালায়।

শওকত বিষয়টি সোমবার দিবাগত রাত ১২ টা পাঁচ মিনিটে পটিয়া উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান কে জানালে তিনি আইন শৃঙ্খলা বাহিনী সদস্যদের নিয়ে উপজেলা সম্মুখীন মহাসড়কে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে গাড়িটি জব্দ করে মামলা দেন।

এতে পটিয়ার বাসযাত্রীরা পটিয়া উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান কে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং মানুষের দুর্ভোগ লাগবে প্রয়োজনীয় জনস্বার্থে চলমান অভিযান অব্যহত রাখার আহবান জানান। গভীর রাতে সাধারণ মানুষের ডাকে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান সাডা দেওয়ায় পটিয়ার জনগণ তাকে অভিনন্দন জানান। #সংগৃহীত সোশ্যাল মিডিয়া থেকে।

Logo-orginal