, বুধবার, ২৭ মে ২০২০

Avatar admin

তরুণ ব্যাটসম্যান শান্তুর ডাক পড়েছে কলকাতার ইডেনে

প্রকাশ: ২০১৯-১১-২৩ ১৮:৫৯:৩৯ || আপডেট: ২০১৯-১১-২৩ ১৮:৫৯:৩৯

Spread the love

টেস্ট দলে সুযোগ না পেলেও তরুণ উদীয়মান ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তকে বড় দায়িত্ব দেয়া হয়েছিল ঘরের মাঠে। প্রাণ ফ্রুটো ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিচ্ছেন তিনিই। তার নেতৃত্বেই ফাইনাল খেলছে বাংলাদেশ। যদিও পাকিস্তানের বিপক্ষে ফাইনালটা জেতা হবে কি না সন্দেহ রয়েছে।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রাণ ফ্রুটো ইমার্জিং এশিয়া কাপের ফাইনাল চলাকালেই ড্রেসিংরুমে খবর চলে এলো, ব্যাগ-ব্যাগেজ ঘোচাতে হবে শান্তকে। কারণ, পাকিস্তানের বিপক্ষে ফাইনাল শেষ হওয়ার পরই স্টেডিয়াম থেকে হয়তো সোজা তাকে চলে যেতে হবে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

কারণ, কলকাতায় বাংলাদেশ জাতীয় দল থেকে হঠাৎ করেই ডাক এসেছে শান্তর। ইডেন গার্ডেন্সে গোলাপি বলে ঐতিহাসিক দিবা-রাত্রির টেস্টের প্রথম দিনই আহত হন বাংলাদেশের দুই ক্রিকেটার। লিটন দাস এবং নাঈম হাসান।

এই দুই আহত ক্রিকেটারের পরিবর্তে কনকাশন সিস্টেমে যে অন্য কাউকে মাঠে নামানো হবে কিংবা খেলোয়াড়দের সহযোগিতায় মাঠে যাওয়া, প্রয়োজনের সময় ফিল্ডিং করার জন্যও এখন খেলোয়াড় স্বল্পতা দেখা দিয়েছে বাংলাদেশ দলে। এ কারণেই হয়তো বা, টেস্ট চলাকালীন হঠাৎ করেই নাজমুল হোসেন শান্তকে কলকাতায় উড়িয়ে নেয়া হচ্ছে।

বিসিবির একটি ঘনিষ্ঠ সূত্র জাগো নিউজকে জানিয়েছেন এ তথ্য। জানা গেছে, আজ সন্ধ্যায়ই একটি ফ্লাইটে উঠছেন শান্ত। সুত্রঃ জাগো নিউজ ।

Logo-orginal