, সোমবার, ২০ জানুয়ারী ২০২০

admin

আজহারীর কুমিল্লার মাহফিলে আজকেও নিষেধাজ্ঞা দিল প্রশাসন

প্রকাশ: ২০১৯-১২-১২ ১৪:৫৮:৪৯ || আপডেট: ২০১৯-১২-১২ ১৪:৫৯:২৯

Spread the love

সমকালীন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় তরুণ মুফাসসির ও ইসলামী স্কলার মাওলানা মিজানুর রহমান আযহারী বুড়িচংয়ে অাসছে এমন বার্তা দিয়ে মাইকিং, পোষ্টার মাধ্যমে ব্যাপক প্রচার করেছেন মাহফিল কমিটি ।অাজ ১২ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুর জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোপিনাথপুর অধ্যক্ষ ইউনুছ এমপি বাড়ি গেইট সংলগ্নের মাঠে বাদ যোহর হইতে তিনি তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করার কথা ছিল ।

মাহফিল হলেও বুড়িচংয়ে বক্তব্য রাখতে পারবেন না ডাঃ মিজানুর রহমান আজাহারি! পুলিশী প্রতিবেদনে জেলা প্রশাসনের নিষেধা’জ্ঞা জারি রয়েছে।

 উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান  জানান, মাওলানা মিজানুর রহমান অাযহারীর বিরুদ্ধে অভিযোগ থাকায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে নিষেধা’জ্ঞা জারি করা হয়েছে। তবে মাহফিলের কার্যক্রম চলবে শুধু তিনিই বক্তব্য রাখতে পারবেনা।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি অাকুল চন্দ্র বিশ্বাস উপরোক্ত কথার সাথে একমত প্রকাশ করেন। 

জানা যায় সংঘর্ষের আশঙ্কায় এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

কে জি এস যুব ফোরামের উদ্যোগে পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অাক্তার অালীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকিবেন অালহাজ্ব অধ্যক্ষ মো: ইউনুছ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকিবেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান অাখলাক হায়দার।

এ ছাড়ও মাওলানা শাইখুল ইসলাম শাইখসহ দেশবরেণ্য আলেমগণ বক্তব্য রাখবেন।

মিজানুর রহমান আল-আজহারী বর্তমান বাংলাদেশের আলোড়ন সৃষ্টিকারী বক্তা। বাংলাদেশে বৃত্তি ও মেধাতালিকায় স্থান করে নিয়ে দাখিল ও আলিম পাস করে স্কলারশিপ নিয়ে উচ্চ শিক্ষার জন্য মিশর গমন করেন তিনি।

বিশ্ববিখ্যাত বিদ্যাপীঠ ঐতিহাসিক আল আজহার বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সঙ্গে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন।তারপর মালয়েশিয়ার আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে এমফিল সম্পন্ন করে বর্তমানে তিনি একই বিশ্ববিদ্যালয়ে পিএইচডি গবেষণা করছেন।

ইংরেজি, বাংলা ও আরবিতে সমানভাবে পারদর্শী মিজানুর রহমান আজহারী বাংলাদেশ ছাড়াও পৃথিবীর বিভিন্ন দেশে ইসলামী বক্তা হিসেবে আলোচনা করেছেন।
সুত্রঃ জাগো কুমিল্লা।

সাম্প্রতিক ইরান মার্কিন উত্তেজনা ও ইরাকে মার্কিন ঘাটিতে হামলার পর বেশ বিপদে আছে মার্কিন স্থাপনা।
অবশেষে খোঁজ পাওয়া গেল আলোচিত মাদ্রাসা শিক্ষকের। তারা র‌্যাব ১১-এর হেফাজতে আছেন। রাতেই সেখান থেকে তাদেরকে
দুবাই প্রবাসীর অ্যাকাউন্ট থেকে ১৩ লাখ টাকা গায়েবের ঘটনায় সন্দেহভাজন এক নারীকে খুঁজছে গোয়েন্দা পুলিশ
কুয়েতের সড়কে বেপরোয়া গতিতে প্রাইভেট গাড়ী চালিয়ে মারাত্মক সড়ক দুর্ঘটনায় নিহত হল এক বাংলাদেশী যুবক
আরটিএমনিউজ২৪ডটকম, নিউজ ডেস্কঃ রয়টার্সের খবরে বলা হয়েছে, তুরস্কের প্রেসিডেন্ট তাইপ এরদোগান ইউরোপকে লিবিয়ায় তাদেরকে সমর্থন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal