, বুধবার, ৮ জুলাই ২০২০

Avatar admin

নতুন বছরে তরুণ নির্মাতা শাহরিয়ার নাঈম নাটক “লাভ ইউ বাবা”

প্রকাশ: ২০১৯-১২-৩১ ১৬:২৬:৪৮ || আপডেট: ২০১৯-১২-৩১ ১৬:২৬:৪৮

Spread the love

রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ চলচ্চিত্র নির্মিত হয় বিভিন্ন গল্পকে কেন্দ্র করে। স্থান, সময়, চরিত্রকে কেন্দ্র করে গল্পনির্ভর সিনেমাগুলো পায় ব্যাপক জনপ্রিয়তা। বিভিন্ন সিনেমার গল্প বিভিন্ন রকম। ‘বাবা’ যেমন একটি সম্পর্ক, তেমনই একটি গল্পও বটে। বাবাকে নিয়ে বিভিন্ন গল্প রয়েছে যা সিনেমায় রূপায়িত হয়েছে।
এবার একটি ভিন্নধর্মী গল্প নিয়ে হাজির হয়েছেন তরুণ নির্মাতা শাহরিয়ার নাঈম। নির্মাণ করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বাবা তোমায় ভালোবাসি। গল্পটিতে তুলে ধরা হয়েছে একজন বাবা তার সন্তানের জন্য কতটা ত্যাগ স্বীকার করতে পারেন তারই এক বেদনাদায়ক দৃশ্য।

গল্পটির শুরুতে দেখা যাবে এক সাংবাদিক বাবা সম্পর্কে সবার তার কাছে অনুভূতি জানতে চায়। এক একজন এক এক ধরনের মতামত প্রকাশ করেন। যেগুলো কোনটাই ইতিবাচক উত্তর ছিল না। অবশেষে একজনের কাছে গিয়ে বেরিয়ে আসে এক বেদনাদায়ক অনুভূতি। যে অনুভূতি গুলো সবার হৃদয় একটু হলেও নাড়া দিবে।

গল্পটি সম্পর্কে নির্মাতা বলেন, বাবা দিবস একদিনের জন্য নয় একটি সন্তানের কাছে প্রত্যেকটা দিনই বাবা দিবস হওয়া উচিত। কারণ একজন বাবা তার সন্তানের জন্য কতটা ত্যাগ স্বীকার কতটা সেক্রিফাইস করেন তা বলে বোঝানোর মত ভাষা আমার জানা নেই। তাই পৃথিবীর সকল বাবাদের উৎসর্গ করে আমাদের ক্ষুদ্র উপহার বাবা তোমায় ভালোবাসি।
গল্পটির প্রথম পর্ব ২৮ শে ডিসেম্বর শাহরিয়ার ইউটিউব চ্যানেলে রিলিজ করা হয়েছে। বাকি অংশ ১৮ ই জুন রিলিজ করা হবে।

শাহরিয়ার নাঈম এর পরিচালনায় বাবা তোমায় ভালবাসি চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন কিং।

গল্পটিতে অভিনয় করেছেন এখনকার জনপ্রিয় ইউটিউবার এস কে রয়হান আব্দুল্লাহ, সীমা নূর, মেহেদী হাসান, আরিফুল ইসলাম, ফরহাদ ও অধ্যাপক সাইফুল আলম চৌধুরী।

পাশাপাশি চলচ্চিত্রটির সিনেমাটোগ্রাফি করেছেন আরিফুল ইসলাম শাওন, সহকারী পরিচালক হিসেবে ছিলেন মাহি প্রিন্স ও আরিফুল ইসলাম।
চলচ্চিত্রটি আপনারা দেখতে পাবেন Shah Riar Naim ইউটিউব চ্যানেলে।

Logo-orginal