, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০

Avatar admin

মার্কিন নৌ সেনার গুলিতে নিহত ২ জন, সে সেনার আত্নহত্যা” (ভিডিও)

প্রকাশ: ২০১৯-১২-০৫ ২০:৪১:৩৫ || আপডেট: ২০১৯-১২-০৫ ২০:৪৫:৫১

Spread the love

আমেরিকাঃ মার্কিন নৌ সেনার গুলিতে নিহত হল ২ জন সাধারণ নাগরিক । আহত হয়েছে আরও ১ জন, তবে বন্দুকধারী সে সেনা নিজের গুলিতে আত্নহত্যা করেছে জানিয়েছে কতৃপক্ষ ।

বৃহস্পতিবার ( ৫ ডিসেম্বর ) সকালে এই ঘটনা বলে জানিয়েছে একটি অসমর্থিত সুত্র ।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপট বদলে দেয়া ঐতিহাসিক এক নাম পার্ল হারবার। আর দু’দিন বাদেই যুক্তরাষ্ট্রের এই নৌ বাহিনীর ঘা৥টিতে জাপানের বিমান হামলার বর্ষপূর্তি। আর এ সময় হঠাৎ করেই সেখানে হওয়া বন্দুক হামলায় মারা গেছেন ২ জন। হামলাকারী নিজেও আত্মহত্যা করেছেন। বিষয়টিকে বেশ গুরুত্বের সঙ্গে বিবেচনা করছে পার্ল হারবার নৌবাহিনী।

বিবিসি জানায়, এরই মধ্যে গোয়েন্দা সংস্থা বিষয়টি নিয়ে কাজ শুরু করেছে। কিন্তু কে গুলি চালিয়েছে, কেনো গুলি চালিয়েছে কিছুই স্পষ্ট নয়।

ঘটনার বর্ণনায় বলা হয়েছে বন্দুকধারী ঐ ব্যক্তি প্রথমে দুইজনকে গুলি করে হত্যা করে। এরপর আরও একজন গুলি করে আহত করে। সবার শেষে সে নিজেকে গুলি করে। তার গুলিতে মারা যাওয়া দুইজন ও আহত ব্যক্তি সিভিল ডিফেন্স বিভাগে কর্মরত ছিল।

রিয়ার এডমিরাল রব চাডউক সংবাদ সম্মেলনে বলেন, হামলাকারী নির্দিষ্ট কাউকে টার্গেট করে গুলি করেছে, নাকি অকারণে শুধু হত্যার উদ্দেশ্যে গুলি করেছে তা নিশ্চিত নয়। কেননা নিহতদের সঙ্গে হত্যাকারীদের কোন সম্পর্ক এখনো আমরা পাইনি।

ইউএসএস কলম্বিয়ার একটি ডুবোজাহাজে ডিউটিরত ছিল এই হামলাকারী। বিবিসি।

https://www.cbsnews.com/video/pearl-harbor-shooting-two-civilians-killed-after-sailor-opens-fire/

Logo-orginal