, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০

admin

জুমাবার রামগঞ্জে আসছেন ডঃ মাওলানা আজহারী ও মুফতি আমীর হামজা”

প্রকাশ: ২০২০-০১-২৩ ১০:২১:১৮ || আপডেট: ২০২০-০১-২৩ ১০:২১:১৮

Spread the love

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার দক্ষিন হাজীপুর পাটোয়ারী বাড়ীতে আগামী শুক্রবার (২৪ জানুয়ারী) আয়োজিত বর্তমান সময়ের আলোচিত ওয়াজেন বিশিষ্ট আলেম মিজানুর রহমান আযহারি ও আমির হামজার মাহফিলকে ঘিরে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।

আয়োজক কমিটির পক্ষ থেকেও ইতোমধ্যে সকল আয়োজন শেষ হওয়ার পথে। পুলিশের পাশাপাশি ৫ শতাধীক স্বেচ্চাসেবী নিয়োগ করা হয়েছে।

প্রায় দুই কিলোমিটার এলাকায় লাগানো হয়েছে ৩শতাধীক মাইক ও অর্ধশত প্রজেক্টর। পুরুষ ও মহিলাদের জন্য রাখা হয়েছে আলাদা করে প্যান্ডেল ও আলাদা আলাদা শৌচাগারের ব্যবস্থা।

এছাড়া বিভিন্ন জেলা থেকে মাহফিলে অংশগ্রহনে আগত লোকজনের যানবাহন পার্কিং করার জন্য পানপাড়া উচ্চ বিদ্যালয় ও কলেজ, রামগঞ্জ পদ্মাবাজারসহ বিভিন্ন এলাকায় নির্ধারন করা হয়েছে। অতিরিক্ত লোকজনের জন্য প্যান্ডেলের উত্তর পাশে তৈরি করা হচ্ছে বিশাল মাঠ।

আয়োজক কমিটির যুগ্ন আহবায়ক মোঃ জামশেদ উল্যাহ পাটোয়ারী জানান, মিজানুর রহমান আযহারী ও আমির হামজার বয়ান শুরু হবে মাঘরিবের নামাজের পর। সকল আয়োজন শেষ। ইনশাল্লাহ আবহাওয়া ভালো থাকলে দুই লক্ষাধীক লোকের সমাগম হবে এ মাহফিলে।

কথা হয় আয়োজক কমিটির যুগ্ন আহবায়ক ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ফয়েজ উল্যাহ জিসানের সাথে। তিনি রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেনকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা সর্বাত্মক চেষ্টা অব্যাহত রেখেছি যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে। পুলিশের পাশাপাশি আমাদের স্বেচ্চাসেবী থাকবে প্রতিটি স্থানে। রামগঞ্জ লক্ষ্মীপুর সড়কে যেন কোন প্রকার যানজটের সৃষ্টি না হয়। তিনি আশাবাদ ব্যাক্ত করেন, উক্ত মাহফিলে প্রায় ২লক্ষ মানুষের সমাগম ঘটবে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, এ মাহফিলকে ঘিরে স্থানীয় লোকজনের মাঝে উৎসাহ ব্যপক। কোন অশুভ শক্তি যেন মাহফিলকে ঘিরে অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সে জন্য নেয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। মাহফিলে আগত ভক্তদের নিরাপদে বাসায় ফেরা নিশ্চিত করতে পুলিশ সকল ব্যবস্থা গ্রহন করেছে। সুত্রঃ আমার লক্ষীপুর নিউজ।

    

চট্টগ্রামের লোহাগাড়া যুব ঐক্য পরিষদের কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি ) সন্ধ্যা সাড়ে
কুয়েতে একজনকে হত্যার পর আগুনে পুড়ে মারার অভিযোগে ২ জন বাংলাদেশী নাগরিককে আটক করেছে গোয়েন্দা
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ তথ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ড. হাছান
আবদুল মুকিত (সোনার মদীনা থেকে)ঃ মক্কা মুকাররমার কবরস্থান হলো জান্নাতুল মুআল্লা। আর মদিনা মুনাওয়ারার কবরস্থান
ভারতের রাজধানী দিল্লিতে মুসলমানদের ওপর চালানো ধর্মীয় সহিংসতার প্রতিবাদে রাজধানীর বায়তুল মোকাররমে বিক্ষোভ করছে সমমনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal