, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০

jamil Ahamed

ঢাবি শিক্ষার্থীর‘ধর্ষক” আটক, দাবী র‍্যাবের

প্রকাশ: ২০২০-০১-০৮ ০৯:৫৬:৩৩ || আপডেট: ২০২০-০১-০৮ ০৯:৫৬:৩৩

Spread the love

ঢাকার কুর্মিটোলায় ঢাবি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় আটক ‘ধর্ষককে’ গ্রেফতার দেখিয়েছে র‌্যাব।
বুধবার (৮ জানুয়ারি) সকালে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে মঙ্গলবার (৭ জানুয়ারি) রাতে র‌্যাব সদর দপ্তরের এক শীর্ষ কর্মকর্তা এ তথ্য জানিয়ে বলেন, একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরবর্তীতে জানানো হবে।

আটককৃত ব্যক্তি ধর্ষক বা এ ঘটনার সঙ্গে তার সংশ্লিষ্টতা আছে কিনা এ ব্যাপারে প্রশ্ন করা হলে ওই কর্মকর্তা বলেন, মঙ্গলবার দুপুরে গাজীপুরের টঙ্গী থেকে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব আটক করে সদর দপ্তরে নিয়ে আসে। জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব নিশ্চিত হয়-ধর্ষণের ঘটনার সঙ্গে ওই যুবক সংশ্লিষ্টতা রয়েছে। এ সংক্রান্ত বিষয়ে র‌্যাব বুধবার সকালে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত তথ্য জানানো হবে।

উল্লেখ্য, রাজধানীর কুর্মিটোলা এলাকায় ঢাবির বাস থেকে নামার পর দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়। রোববার (৫ জানুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। বর্তমানে ওই শিক্ষার্থী ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ সার্ভিসে চিকিৎসাধীন।

জানা যায়, সন্ধ্যা সাড়ে ৫টার দিকে শেওড়া যাওয়ার উদ্দেশে ঢাবির বাসে ওঠেন ওই শিক্ষার্থী। সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলায় বাস থেকে নামার পর অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে তাকে পার্শ্ববর্তী একটি স্থানে নিয়ে যায়। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করা হয়। পরে তার ১০টার দিকে জ্ঞান ফিরলে তিনি নিজেকে নির্জন স্থানে অবিষ্কার করেন। পরে সেখান থেকে সিএনজি যোগে নিজ গন্তব্যে পৌঁছান। পরে রাত ১২টার দিকে ওই শিক্ষার্থীকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ সার্ভিস সেন্টারেভর্তি করান তার সহপাঠীরা।

ধর্ষণের ঘটনায় রোববার রাতেই ক্যান্টনমেন্ট থানায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই ছাত্রীর বাবা। সোমবার দুপুরে ওই আবেদনটিকে মামলা হিসেবে গ্রহণ করা হয়। ডিবি মামলাটির তদন্ত করছে।

ওই শিক্ষার্থীর চিকিৎসায় ৭ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। তার সর্বোচ্চ চিকিৎসা সেবা দিতে চেষ্টা চলছে বলেও জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

দিল্লিতে মুসলমানদের উপর যে অবর্ণনীয় নির্যাতন চলছে অবিলম্বে তা বন্ধ না হলে মোদিকে ঢাকায় আসতে
কুয়েত সরকারী খাতে কাজ নিয়মিত হিসাবে চলছে এবং বর্তমান পরিস্থিতিতে কোন কাজ বন্ধ করার দরকার
ইউরোপগামী সিরীয় শরণার্থীদের থামাবে না তুরস্ক। উত্তরপশ্চিমাঞ্চলীয় ইদলিব প্রদেশে সিরীয় সরকারি বাহিনীর হামলায় ৩৩ তুর্কিশ
উত্তরপূর্ব দিল্লিতে কয়েকদিনের ভয়াবহ সহিংসতার মধ্যেই শিব বিহার এলাকার একটি স্কুলে ব্যাপক ভাংচুর চালিয়ে আসবাবপত্র
চট্টগ্রাম: কাতারের দোহাতে অনুষ্ঠেয় সপ্তম আন্তর্জাতিক সমুদ্র মহড়া ও প্রদর্শনীতে (ডিআইএমডিইএক্স) অংশ নিতে বাংলাদেশ নৌবাহিনীর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal