, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin admin

লোহাগাড়া যুব ঐক্য পরিষদের কমিটি গঠন

প্রকাশ: ২০২০-০২-২৮ ২৩:০২:৫৪ || আপডেট: ২০২০-০২-২৮ ২৩:০২:৫৪

Spread the love

চট্টগ্রামের লোহাগাড়া যুব ঐক্য পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি ) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার একটি হোটেল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে লোহাগাড়া যুব ঐক্য পরিষদের ১০১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

এতে সকল সদস্যের সম্মতিক্রমে মো.ছরওয়ার কামালকে সভাপতি ও আবদুল্লাহ আল সায়েমকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করেন ।

সহ সভাপতি পদে : মোঃহুমায়ুনর রশিদ, জয়নাল আবেদিন,আব্দুল মালেক, মোঃইলিয়াছ, ফারুক হোসেন, জসিম উদ্দিন, আব্দুল লতিফ, বাহার আনিছ, মোঃজিয়াউল হক।

যুগ্ন সাধারন সম্পাদক পদে :
হেলাল উদ্দিন,সাইফুল ইসলাম,শারফু সিকদার, দেলোয়ার হোছাইন,মোঃএনাম
মোঃ নাজিম উদ্দিন, মোঃশহীদুল ইসলাম, মোঃআবুল কালাম, মোঃফরমান মেম্বার, মোঃশহীদ ,

সাংগঠনিক সম্পাদকঃ আ ন ম আব্দুল্লাহ বাবলু, মোঃজাহেদ হোছাইন, রতসেন বড়ুয়া,পিপ্লু বড়ুয়া, মমতাজ উদ্দিন,আব্দুর রহমান,আব্দুল মোমেন, মুমিনুল হক, মোঃ আবদুল মোমেন মোঃ কছির উদ্দিন ।

অর্থ সম্পাদক পদে : ওমর গনী, মোঃনুরুল আবছার, মোঃশাহ্ নেওয়াজ, মোঃখানে আলম। দপ্তর সম্পাদক পদে হেলাল উদ্দিন। প্রচার সম্পাদকঃ দেশ প্রিয় বড়ুয়া। সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ মহি উদ্দিন।
আইন বিষয়ক সম্পাদক এড. আবদুল গফুর তালুকদার।

উল্লেখ্য : স্বাধীন বাংলাদেশের স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে বিশ্বাসী অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানের লক্ষে লোহাগাড়া উপজেলার তরুণ যুবকরা মানুষ মানুষের জন্য মানবতার কল্যাণে আমরা এ শ্লোগানকে সামনে রেখে সমাজের অসঙ্গতি দূর করার জন্য মাদক মুক্ত সমাজ গঠন ও অসচ্ছল গরীব-দুঃস্থ অসহায় মানুষদের সহায়তার লক্ষ্যে লোহাগাড়া যুব ঐক্য পরিষদ গঠন করে তারা । #প্রস বিজ্ঞপ্তি।

Logo-orginal